পরিচালকের কাজে অসন্তুষ্ট, ‘কভি ইদ কভি দিওয়ালি’ছবির পরিচালনার দায়িত্বে খোদ সলমন!

06:32 PM May 22, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেটে আসছেন না পরিচালক ফারহাদ সামজি। তাঁর কাজেও সন্তুষ্ট নন সলমন খান (Salman Khan)। তাই ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবির পরিচালনার দায়িত্ব নিজের কাঁধেই নিয়ে নিয়েছেন ভাইজান। এমনই খবর শোনা যাচ্ছে বি-টাউনে। 

Advertisement

২০২০ সালের ১০ জানুয়ারি ‘কভি ইদ কভি দিওয়ালি’ তৈরির কথা ঘোষণা করেন সলমন। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছেন তিনি। পরিচালক হিসেবে বেছে নেন ফারহাদ সামজিকে। এর আগে ‘হাউসফুল’, ‘বচ্চন পাণ্ডে’র মতো ছবি তৈরি করেছেন ফারহাদ। কিন্তু তার উপরে নাকি খুব একটা ভরসা রাখতে পারছেন না সলমন ও সাজিদ। 

Advertising
Advertising

[আরও পড়ুন: ফের মা হতে চলেছেন! কান উৎসব থেকে ফিরতেই ঐশ্বর্যকে নিয়ে তুঙ্গে জল্পনা]

শোনা যাচ্ছে, ছবির ১০ শতাংশ শুটিং শেষ হওয়ার পরই সমস্যা শুরু হয়। শুটিংয়ের রাশ দেখে একদম পছন্দ হয়নি সলমনের। তা ঠিক করে বলা হয়। কিন্তু তাতেও বিশেষ লাভ হয় না। ফারহাদের উপর আর নাকি ভরসা করতে পারছেন না বলিউডের সুলতান। তাই পরিচালনার দায়িত্ব নিজের কাঁধে নিয়ে নেন তিনি। ফারহাদকে নাকি আর ছবির সেটে দেখা যাচ্ছে না। 

শোনা এও গিয়েছে, ছবির নায়ক যেহেতু সলমন তাই সবসময় তিনি ক্যামেরার নেপথ্যের দায়িত্ব পালন করতে পারছেন না। তখন পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন সলমনের সহ-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। ছবির সহকারী পরিচালকরাও কিছু দায়িত্ব সামলাচ্ছেন। কিন্তু এতই যখন সমস্যা তাহলে পরিচালক বদলালেন না কেন সলমন ও সাজিদ? মনে করা হচ্ছে, ছবি নিয়ে বিতর্কের সৃষ্টি হোক তা সলমন এক্কেবারেই চান না। ইদের উপহার হিসেবে এই ছবিকে রিলিজ করতে চান তিনি। তাই পরিচালক হিসেবে ফারহাদ সামজির নামই রাখা হচ্ছে। অবশ্য উইকিপিডিয়ায় ছবির পরিচালক হিসেবে ফারহাদের পাশাপাশি সাজিদের নামও উল্লেখ করা হয়েছে।  

[আরও পড়ুন: ৫ বছর পর ক্যামেরার সামনে জুটি বেঁধে এ কী করলেন বিক্রম-শোলাঙ্কি! দেখুন ভিডিও]

Advertisement
Next