এবার রানু মণ্ডলের গলায় জনপ্রিয় ‘টাপা টিনি’! ভাইরাল ভিডিও দেখে কী বলছেন নেটিজেনরা?

09:58 PM May 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:’ টাপা টিনি’ (Tapa Tini) নিয়ে এখন উন্মাদনা গোটা রাজ্য জুড়ে। সোশ্যাল মিডিয়ার হাত ধরে ‘টাপা টিনি’ দেশের গণ্ডিও ছাড়িয়েছে। ফেসবুক ও ইনস্টাগ্রামে রিলে ‘টাপা টিনি’ দারুণ হিট। আর এবার ‘বেলাশুরু’ ছবির সেই ভাইরাল গানে মজলেন রানাঘাটের লতাকণ্ঠী নামে জনপ্রিয় ভাইরাল গায়িকা রানু মণ্ডল (Ranu Mondal)। সম্প্রতি রানু মণ্ডলের গলায় শোনা গেল এই ‘টাপা টিনি’ গান।

Advertisement

রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গান করে আয় করা রানু মন্ডলের বলিউড যাত্রা ছিল একেবারে স্বপ্নের মতো। পরিচালক হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাকও করেন তিনি। সেই সময় অনেকেই ভেবেছিলেন এবার বুঝি রানুর কপাল খুলে গেল। আর স্টেশন বসে হাত পাততে হবে না তাঁকে। খ্যাতির পাশাপাশি তার বিড়ম্বনাও সইতে হয়েছে রানুকে। হিমেশের সঙ্গে ‘তেরি মেরি’ (Teri Meri) গান গেয়ে একদিকে যেমন ভাইরাল হয়েছিলেন, তেমনি সেই গান নিয়েই রানুকে কটাক্ষ করা শুরু করেছিলেন নেটিজেনরা।

 

Advertising
Advertising

[আরও পড়ুন: পালটে যাচ্ছে ‘মন ফাগুনে’র সময়, তার বদলে আসছে নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’!]

তিন বছর আগে রানাঘাট স্টেশনে বসা এক ভবঘুরে প্রৌঢ়ার গলায় লতা মঙ্গেশকরের হিট গানের ভিডিও তাঁকে কোটি কোটি মানুষের কাছে ভাইরাল করে দিয়েছিল। আক্ষরিক অর্থেই ‘সেনসেশন’ হয়ে যান রাণু মণ্ডল (Ranu Mondal)। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ওই গগনচুম্বী প্রচার তাঁকে ক্ষণিকের সেলিব্রিটি করে তুললেও আখেরে আরও নিঃস্ব করে দিয়েছে। দু’মুঠো অন্ন তো দেয়ইনি, উল্টে সম্মানের বেড়া খাড়া করেছে। কারণ? চাইলেও তিনি এখন আর স্টেশনে বাটি হাতে বসতে পারেন না। তিনি যে রানু মণ্ডল! যাঁর কিনা বাড়ির বাইরে পা ফেলাই দায়। চারদিক থেকে অনুরোধের স্রোত, “ও দিদি গান শোনান না।” গুটিকয়েক মানুষ তাঁর এহেন অবস্থা দেখে বলছেন, খাচ্ছিল তাঁতি তাঁত বুনে কাল হল তার গরু কিনে। পলেস্তারা খসা দেওয়ালে ঝুলছে কাঠের যিশুখ্রিস্ট। সেদিকে তাকিয়ে বিড়বিড় করেন রাণু। বলেন, “উনিই মালিক। আমাকে বিশ্বের কাছে চিনিয়েছেন উনি। ওঁর ভরসাতেই রয়েছি।” একশোটা কথা বললে, নিরানব্বইটাই অভিযোগ। সে তালিকায় রয়েছে বাণিজ্যনগরীও। যে শহরে গান গেয়ে ‘ফেমাস’ হয়েছেন রাতারাতি। “মুম্বই থেকে কী পেয়েছেন?” বাড়ির ছন্নছাড়া হাল দেখিয়ে রাণুর চিৎকার, “দেখে বুঝতে পারছেন না কী পেয়েছি? যারা মুম্বই নিয়ে গিয়েছিল তাদের গিয়ে জিজ্ঞেস করুন।” আর এই ক্ষোভ আরও বেড়ে যায়, যখন কোনও ইউটিউবার নিজেদের পেজের লাইক বাড়াতে পা রাখেন রানুর বাড়িতে। 

[আরও পড়ুন: নুসরতকে ভুলে অন্য নায়িকার প্রেমে মজলেন নিখিল জৈন! এবার কাকে মন দিলেন?]

This browser does not support the video element.

Advertisement
Next