প্রেমের গল্পে সাফল্য নেই, এবার অ্যাকশন ছবিতে হাত পাকাবেন করণ জোহর!

07:14 PM May 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক চমক দিচ্ছেন পরিচালক করণ জোহর (Karan Johar)। প্রথমে ‘কফি উইথ করণ’ শুরু হওয়ার খবর দিলেন। আর এবার তো একেবারে নতুন ছবির ঘোষণা করে ফেললেন করণ জোহর। তবে করণের নতুন চমক হল, নিজের ছবির ঘরানা অর্থাৎ ড্রামা থেকে বেরিয়ে, একেবারে অ্যাকশন ছবি তৈরি করতে চলেছেন করণ জোহর। বুধবার করণ তাঁর ৫০ তম জন্মদিনে শেয়ার করলেন এই খবর।

Advertisement

সোশ্যাল মিডিয়ার এক পোস্টে ৫০ বছর বয়স হওয়ার কথা জানিয়ে, করণ জানালেন, এখন তিনি যে বয়সে পা দিয়েছেন তা খুবই গুরুত্বপূর্ণ। তাই নিজেকে একটু বদলে ফেলতে হলে এটাই সঠিক সময়। চ্যালেঞ্জ নেওয়ারও এটাই সময়। অনেকে এটাকে মিডল এজ ক্রাইসিস বলে, তবে আমার মতে, এটাই জীবনের এমন একটা অধ্যায়, যেখানে সব কিছুই ক্ষমা করা যায়। এরই সঙ্গে করণ জোহর জানালেন, তিনি এবার অ্যাকশন সিনেমা তৈরি করতে চলেছেন।

[আরও পড়ুন: ‘বেলাশুরু’র পর ফের বড়পর্দায় সৌমিত্র ম্যাজিক, জুন মাসে মুক্তি পাচ্ছে অভিনেতার ‘তৃতীয় পুরুষ’]

করণ জোহর (Karan Johar) নিজের হাতে শেষ ছবি বানিয়ে ছিলেন ‘অ্যায় দিল হে মুশকিল’ (Aye Dil Hai Mushkil)। রণবীর কাপুর (Ranbir Kapoor), অনুষ্কা শর্মা (Anushka Sharma), ঐশ্বর্য রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan) নিয়ে তৈরি সেই ছবি একেবারেই মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। গল্পের জোর না থাকায় পর্দায় একেবারেই কাজ করেনি এই তিন অভিনেতার ম্যাজিক। তারপর থেকেই করণ জোহর যেন নিজেকে একটু গুটিয়ে নিয়েছিলেন। ছবি পরিচালনা ছেড়ে, প্রযোজনাতেই মন দিয়েছিলেন। তবে নেটফ্লিক্সের দুটো সিরিজে অবশ্য করণ জোহর ছোট দুটি ছবি বানিয়ে প্রশংসিত হয়েছিলেন। প্রায় ৫ বছর পর ‘রকি রানি কি প্রেম কাহানি’ ছবি তৈরি করছেন। এই ছবিতে রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এই ছবির শুটিং মোটামুটি শেষের পর্যায়ে। তারই মাঝে নতুন ছবির ঘোষণা করে ফেললেন করণ জোহর।

Advertising
Advertising

বুধবার করণ জোহরের জন্মদিনে গোটা বলিউড তাঁকে শুভেচ্ছা জানিয়েছে। সোশ্যাল মিডিয়ায় করণকে বিশেষ আত্মীয় নাম দিয়ে ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। শুভেচ্ছা জানিয়েছেন, কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রাও।

[আরও পড়ুন: ‘অপরাজিত’ দেখে মুগ্ধ সিআইডির ডিআইজি, কফি দিয়ে আঁকলেন নায়ক জিতুর ছবি]

Advertisement
Next