shono
Advertisement

মৃত স্বামীর ছবি নিয়ে ব্যাংকক বেড়াতে যাওয়ায় কটাক্ষ, কী জবাব অভিষেকপত্নী সংযুক্তার?

যাবতীয় ব্যঙ্গ, বিদ্রুপের জবাব সোশ্যাল মিডিয়াতেই দিয়েছেন সংযুক্তা।
Posted: 05:09 PM Jun 08, 2022Updated: 05:09 PM Jun 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মেয়েকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন। সঙ্গে নিয়েছিলেন মৃত স্বামীর ছবি। তাতেই কটাক্ষের শিকার হন প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের স্ত্রী সংযুক্তা (Sanjukta Chatterjee)। সোশ্যাল মিডিয়াতেই যাবতীয় ব্যঙ্গ, বিদ্রুপের জবাব দিয়েছেন তিনি।

Advertisement

চলতি বছরের মার্চ মাসে শুটিং করতে করতেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন টলিউড তারকা। তাঁর এই আকস্মিক মৃত্যু এখনও মেনে নিতে পারেননি অনুরাগীরা। অভিষেকের স্মৃতিকে সম্বল করেই মেয়ে ডলের সঙ্গে নতুন করে বাঁচার চেষ্টা করছেন সংযুক্তা। সম্প্রতি মৃত স্বামীর ছবি হাতে নিয়ে ব্যাংকক বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেছিলেন সংযুক্তা। তাতেই কুমন্তব্য করা হয়।

[আরও পড়ুন: ‘গোর্খাল্যান্ডে’ বেড়াতে গিয়েছেন জোজো? সংগীতশিল্পীর পোস্ট ঘিরে বিতর্ক তুঙ্গে]

যাবতীয় কটাক্ষের জবাব অভিষেকে ফেসবুক পেজ থেকেই দিয়েছেন সংযুক্তা। দীর্ঘ বিবৃতিকে তিনি জানান, এভাবে মৃত স্বামীর ছবি নিয়ে বেড়াতে যাওয়াকে অনেকেই হাস্যকর ও সমবেদনা পাওয়ার চেষ্টা বলে ব্যাখ্যা করেছেন। এঁদের জবাব না দিলেও চলত তবে যেহেতু এর সঙ্গে অভিষেকের নাম জড়িয়ে রয়েছে তাই তিনি উত্তর দিচ্ছেন।

গত ২৪ মার্চ মৃত্যু হয় অভিষেকের সেদিন থেকেই সংসার নিজে চালাচ্ছেন। নিজের পোস্টে একথা জানান সংযুক্তা। পাশাপাশি এও বুঝিয়ে দেন তাঁর কারও সাহায্যের প্রয়োজন নেই। জীবনের বিশেষ মুহূর্তগুলিতে তিনি প্রয়াত স্বামী অভিষেকের অস্তিত্ব অনুভব করতে চান। সেই কারণেই ছবিটি নিয়ে গিয়েছিলেন। মেয়ে ডলের জন্মদিনে অভিষেকের ছবিটি নিতে ভুলে গিয়েছিলেন। বাড়িতে ফিরে আবার সেটি নিয়ে গিয়েছিলেন বলে জানান সংযুক্তা।

তবে সব জায়গায় এই ছবি নিয়ে যান না। যেখানে প্রয়োজন অনুভব করেন সেখানেই নিয়ে ছবিটি সঙ্গে রাখেন বলে জানান সংযুক্তা। “সমবেদনা ও ভালবাসায় তফাত রয়েছে। অনেকেই সেটা বোঝেন না। আমি সমবেদনার জন্য বাঁচি না। কারও সেভাবে বাঁচা উচিত নয়। নিজেকে করুণার পাত্র বা পাত্রী মনে করে সবচেয়ে খারাপ জিনিস। তা কখনই কাম্য নয়। যাঁরা বিষয়টি হাস্যকর ভাবেন, তাঁদের বিচার-বিবেচনার উপরই বিষয়টি ছেড়ে দিলাম।” নিজের বিবৃতির শেষে লেখেন তিনি। 

[আরও পড়ুন: ছেলের সঙ্গে দেখা করতে দিচ্ছেন না স্ত্রী, আদালতের দ্বারস্থ অভিনেতা কাঞ্চন মল্লিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement