সাতপাকে বাঁধা পড়লেন দক্ষিণী তারকা নয়নতারা, ‘জওয়ান’নায়িকার বিয়েতে হাজির শাহরুখ!

08:02 PM Jun 09, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতপাকে বাঁধা পড়লেন দক্ষিণী তারকা নয়নতারা। সাত বছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার পর অভিনেতা ভিগনেশ শিবানের গলায় মালা দিলেন অভিনেত্রী। লাল রঙের শাড়িতে নয়নতারার নববধূ রূপ নজর কাড়ল সবার। ৯ জুন, বৃহস্পতিবার মহাবলিপুরমের একটি রিসর্টেই সেজে উঠেছিল নয়নতারার বিয়ের আসর। ২০১৫ সালে দক্ষিণী ছবি ‘নানুম রাউডি’তে প্রথম জুটি বাঁধেন ভিগনেশ ও নয়নতারা। তখন থেকেই প্রেম। প্রথম ছবিতেই সুপারহিট নয়নতারা (Nayanthara) ও ভিগনেশ জুটি।

Advertisement

নয়নতারা ও ভিগনেশের বিয়েতে হাজির ছিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বহু তারকাই। তবে বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan) সেজেগুজে সকাল সকালই পৌঁছে গিয়েছিলেন নয়নতারার বিয়েতে। আর যাবেন নাই বা কেন, শাহরুখের নতুন ছবি জওয়ানের নায়িকা বলে কথা! সাদা-শার্ট, ক্রিম রঙা বন্ধগলা পরেছিলেন শাহরুখ, সঙ্গে ঘন নীল প্যান্ট। শাহরুখের এই ছবি শেয়ার করেছেন তাঁর ম্যানেজার পূজা দদলানি। তবে শুধু শাহরুখের জন্যই নয়। নয়নতারা তাঁর বিয়েতে নজর কেড়েছেন অন্যভাবেও। খবর অনুযায়ী, এই বিয়েতে ১৮ হাজার শিশুর লাঞ্চের ব্যবস্থা করেছিলেন নয়নতারা। যা কিনা সত্যিই প্রশংসা করার মতো বিষয়।

[আরও পড়ুন: স্তন ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী]

Advertising
Advertising

কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে শাহরুখের নতুন ছবি জওয়ান-এর ফার্স্টলুক। মুখ-মাথা-হাত জড়ানো ব্যান্ডেজে, ক্ষত একটা চোখেও। সে ব্যান্ডেজও রক্তে ভেজা। যেন কোনও যুদ্ধক্ষেত্র থেকে প্রাণ নিয়ে ফিরেছেন সবে। আহত নায়কের হাতেও বন্দুক, নিশানায় স্থির। যন্ত্রাংশ বসানো এক অন্ধকার ঘরে সেই নায়কের সঙ্গী শুধু এক পায়রা। মাঝেমধ্যে বেজে উঠছে টেলিফোন। গোটা আবহ জুড়ে যেন এক ফিসফিসে রহস্যের পরত। সে পর্দা কি সরবে? এই প্রশ্নই উসকে দিয়ে গেল শাহরুখ খানের নতুন সিনেমার এই ঘোষণার ভিডিও। সিনেমার নাম – ‘জওয়ান’ (Jawan)। দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের নির্দেশনায় এই সিনেমায় কিং খানের সঙ্গী অভিনেত্রী নয়নতারা।

 

টিজারেই দেখা মিলল, টানটান উত্তেজনা। কিছু একটা ঘটবেই, আর তার কিনারা করবেন শাহরুখ। ‘জওয়ান’ মুক্তি পাবে আগামী বছরের জুনে। তার আগে ছোট্ট ঝলকে অনুরাগীদের প্রত্যাশার পারদ আরও চড়িয়ে দিল রেড চিলিজ প্রোডাকশন। শাহরুখ-নয়নতারার নতুন ছবিটি হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় ও মালায়লাম ভাষায়।

[আরও পড়ুন: ‘এদেশে শান্তির কথা বললেই জেলে যেতে হয়’, বিস্ফোরক নাসিরুদ্দিন শাহ, পালটা বিবেক অগ্নিহোত্রীর]

This browser does not support the video element.

Advertisement
Next