shono
Advertisement

তীব্র গরমে মুখ ঢেকে তুললেন সেলফি, চিনতে পারছেন টলিউড সুপারস্টারকে?

দুবাইয়ে বেড়াতে গিয়ে মুখ ঢাকা ছবিটি পোস্ট করেছেন তারকা।
Posted: 09:43 PM Jun 12, 2022Updated: 09:43 PM Jun 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১০ সালে টলিউডে ‘কেল্লাফতে’ করেছিলেন। তারপর থেকে একের পর এক সিনেমায় অভিনয় করেছেন। দর্শকদের মনের মণিকোঠায় নিজের আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন। এতদিনে মানুষ তাঁকে চিনে গিয়েছে। তাই মুখ ঢেকেই সেলফি আপলোড করলেন টলিউড সুপারস্টার।

Advertisement

ছবি দেখে চিনতে পারছেন টলিপাড়ার এই হার্টথ্রবকে? না চেনার উপায় নেই। নামটা তাহলে বলেই দেওয়া যাক। তীব্র গরমে মুখ ঢাকা এই সেলফি আপলোড করেছেন স্টুডিওপাড়ার ‘ম্যাজিকম্যান’ অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। 

পরপর চারটি ছবির শুটিং করেছেন অঙ্কুশ। শেষ করেছেন একটি ওয়েব সিরিজের কাজও। এরপর ছুটি নিয়ে প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে দুবাইয়ে বেড়াতে গিয়েছিলেন তারকা। সেখান থেকেই মুখ ঢাকা সেলফি পোস্ট করেছেন। 

[আরও পড়ুন: নিখোঁজ ছাত্রীর সন্ধানের আরজি জানিয়ে পোস্ট মীরের, কয়েক ঘণ্টার মধ্যেই মিলল হদিশ]

“এত বছরে মানুষ জেনে গিয়েছে আমাকে কেমন দেখতে। তাই ৪১ ডিগ্রিতে আপনাদের জন্য আমার এই সেলফি।” নিজের পোস্ট করা ছবিতে লিখেছেন অঙ্কুশ। ছবিতে হলুদ রঙের শার্ট পরে রয়েছেন তিনি। চোখে রোদচশমা। মাথার চুলও রাঙিয়ে ফেলেছেন অভিনেতা। তাই তিনি যাই বলুন না কেন, এ ছবিতে তাঁকে চেনা বড় দায়। 

আপাতত দুবাইয়ে বেশ ভালই সময় কাটছে অঙ্কুশ ও ঐন্দ্রিলার। সেখান থেকে নানা ছবি অনুরাগীদের জন্য আপলোডও করছেন। ফিরে এসেই আবার কাজে যোগ দেবেন অঙ্কুশ। ‘লাভ ম্যারেজ’, ‘মনখারাপ’, ‘উত্তরণ’, ‘অ্যান্টিডোট’-এর মতো সিনেমা রয়েছে অভিনেতার আগামীর ঝুলিতে। পাশাপাশি রয়েছে Zee5 ওয়েব প্ল্যাটফর্মের ‘শিকারপুর’ সিরিজ। নির্ঝর মিত্রর পরিচালনায় নতুন এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অঙ্কুশ।

[আরও পড়ুন: নিরাপত্তার অভাব বোধ করছেন, বসিরহাটে অনুষ্ঠান করতে গেলেন না সংগীতশিল্পী সিধু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement