বনি-কৌশানি জুটির নতুন ছবি ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’, কেন এমন নাম? জানালেন নায়ক

04:14 PM Jul 12, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক সিনেমায় জুটি বাঁধছেন বনি ও কৌশানি। ‘শুভ বিজয়া’, ‘অন্তর্জাল’, ‘রাতের শহর’ সিনেমার পর এবার ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’ (Daal Baati Churma Chocchori) সিনেমায় একসঙ্গে দেখা যাবে দুই তারকাকে। ছবিটির পরিচালক হরনাথ চক্রবর্তী। সোমবার থেকে শুরু হয়ে গিয়েছে নতুন এই ছবির শুটিং। তার ফাঁকেই ছবির নাম ও বিষয়বস্তু নিয়ে কথা বললেন নায়ক।

Advertisement

Advertising
Advertising

বাংলার রান্নাঘরে চচ্চড়ির জনপ্রিয়তা রয়েছে। আবার রাজস্থানের খাবার ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’। দু’ ধরনের খাবার দেশের দুই প্রান্তের জীবনযাপন, রুচি, সংস্কৃতির প্রতিনিধিত্ব করে। এই সবের মেলবন্ধনই ঘটবে ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’ ছবিতে। বাংলার মেয়ে ও রাজস্থানের ছেলের কাহিনি বলেই ছবির নাম ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’, জানালেন বনি (Bonny Sengupta)।  ছবিতে রাজস্থানি যুবকের চরিত্রে অভিনয় করছেন তিনি। আর কৌশানিকে (Koushani Mukherjee) দেখা যাবে উত্তর কলকাতার এক মেয়ের ভূমিকায়। 

[আরও পড়ুন: ‘ক্ষমা করা হবে না’, ফের সলমন খানকে হুমকি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর!]

চরিত্র শুনেই বোঝা যাচ্ছে, টক-ঝাল-মিষ্টি প্রেমের কাহিনি হতে চলেছে নতুন এই ছবি। বনির বাবার ভূমিকায় অভিনয় করছেন রজতাভ দত্ত। কৌশানির বাবার চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়। বনি-কৌশানির প্রযোজনা সংস্থা বিকে এন্টারটেনমেন্টের প্রযোজনায় ছবিটি তৈরি হচ্ছে। অভিনেতার আশা, সেপ্টেম্বরে ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’র শুটিং শেষ করে ফেলা যাবে। আর তেমনটা হলে ডিসেম্বরে ছবিটি মুক্তি পেতে পারে। তা না হলে আগামী বছর রিলিজ করতে পারে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bonny Sengupta (@bonysengupta)

‘শুভ বিজয়া’, ‘অন্তর্জাল’, ‘রাতের শহর’ সিনেমার পর ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’, পরপর চারটি ছবিতে একসঙ্গে কাজ করছেন বনি ও কৌশানি। এর পিছনে তেমন কোনও নির্দিষ্ট কারণ নেই। গল্পের জন্য়ই প্রত্যেকটি ছবিতে জুটি বাঁধতে সম্মত হয়েছেন তারকা যুগল।

[আরও পড়ুন: সম্পর্ক নিয়ে গুঞ্জনের মাঝেই এক ছবিতে ইশা ও ইন্দ্রনীল, রয়েছেন পায়েল সরকারও]

Advertisement
Next