অবশেষে হাতে পেলেন লাইসেন্স, প্রাণ বাঁচাতে এবার নিজের কাছে বন্দুক রাখতে পারবেন সলমন

11:09 AM Aug 01, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে নিজের কাছে বন্দুক রাখার অনুমতি পেলেন বলিউডের দাবাং নায়ক সলমন। ২৩ জুলাই নাগাদ মুম্বই পুলিশ কমিশনার বিবেক পানসলকরের সঙ্গে দেখা করেছিলেন সলমন। তখনই সলমন কমিশনারকে জানিয়েছিলেন আত্মরক্ষার জন্য তিনি নিজের কাছে বন্দুক রাখতে চান। শেষমেশ, সলমনের জমা দেওয়া সমস্ত নথি খতিয়ে দেখে অভিনেতাকে বন্দুক রাখার অনুমতি দিলেন পুলিশ কমিশনার।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সিধু মুসেওয়ালা খুনের পর থেকে এবং বিশেষ করে প্রাণনাশের হুমকি চিঠি পাওয়ার পর থেকে বেশ মানসিক চাপেই রয়েছেন সলমন খান (Salman Khan)। আর সেই কারণেই নাকি নিজের কাছে বন্দুক রাখতে চাইছেন সলমন।

প্রসঙ্গত, কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সলমন খানের বিরুদ্ধে। তারপর থেকেই সলমনকে নিজের শত্রু হিসেবে মানে লরেন্স বিষ্ণোই। এর আগে একাধিকবার সলমন খানকে হুমকি দিয়েছে সে। সুপারস্টারের প্রাণনাশের হুঁশিয়ারিও দেওয়া হয়েছে বলে শোনা গিয়েছে। এবার খবর, দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল নাকি জানতে পেরেছে গত ১০ জুলাই আবারও সলমনকে হুমকি দেওয়া হয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের পক্ষ থেকে।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘প্রতিভাবান’ অর্পিতার পাশে দাঁড়িয়ে ফেসবুকে দীর্ঘ পোস্ট! নেটিজেনদের রোষানলে প্রযোজক]

অন্যদিকে, সলমনের মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট চত্বরে একটি বুলেটপ্রুফ গাড়ি ঘুরতে দেখা গিয়েছে। তারপর থেকেই শোনা যাচ্ছে, বুলেটপ্রুফ ল্যান্ড ক্রুজারটি সলমনেরই। যদিও মডেলটি নতুন নয়। তবে আত্মরক্ষার স্বার্থেই তাঁর গ্যারেজে যুক্ত হয়েছে নতুন গাড়িটি। এই গাড়িতেই এখন যাতায়াত করবেন তিনি।

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের পরই জানা গিয়েছিল সলমনকে (Salman Khan) প্রাণনাশের হুমকি চিঠি দিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল বলিউডের সুলতানের বিরুদ্ধে। তারপর থেকেই সলমনকে নিজের শত্রু হিসেবে মানে লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi)। এর আগে একাধিকবার সলমনকে হুমকি দিয়েছে সে। সুপারস্টারের প্রাণনাশের হুঁশিয়ারিও দেওয়া হয়েছে বলে শোনা গিয়েছিল। দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল নাকি জানতে পেরেছে গত ১০ জুলাই আবারও সলমনকে হুমকি দেওয়া হয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের পক্ষ থেকে। শুধু সলমন খান নয়, তাঁর বাবাকেও খুনের হুমকি দেওয়া হয় চিঠিতে। তার জেরে বলিউড সুলতানের নিরাপত্তাও বাড়ানো হয়।

[আরও পড়ুন: ‘রাম সেতু’ ছবিতে ভুল তথ্য! অক্ষয় কুমারের বিরুদ্ধে মামলার হুমকি সুব্রহ্মণ্যম স্বামীর]

Advertisement
Next