Pathaan Boycott: ‘লাল সিং চাড্ডা’র মতো শাহরুখের ‘পাঠান’বয়কটের ডাক, খুনের হুমকি পেলেন যোগী ঘনিষ্ঠ সাধু

08:58 PM Aug 14, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমিরের ‘লাল সিং চাড্ডা‘র পর শাহরুখের ‘পাঠান’ (Pathaan)। ফের ছবি বয়কটের ডাক হিন্দুত্ববাদীদের। সনাতনী হিন্দুদের ছবি দেখতে নিষেধ করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের গুরুভাই। ‘কিং খান’-এর অনুরাগী তাঁকে পালটা সোশ্যাল মিডিয়ায় প্রাণনাশের হুমকি দেন বলেও অভিযোগ।

Advertisement

যোগীর গুরুভাই সাধু দেবনাথ বলেন, “আমি ছবিটির বিরুদ্ধে নই। তবে ব্যবসায়িক স্বার্থে যে অভিনেতা নিজেকে ভারতীয় হিসাবে প্রমাণ করার চেষ্টা করেন, তাঁর বিরুদ্ধে আমি। কোনও জাতি, ধর্ম, বর্ণবিদ্বেষ আমার নেই। যাঁরা গোটা দেশের বিরুদ্ধে কথা বলেন আমি তাঁদের সহ্য করতে পারি না।” এই মন্তব্য করার পর ওই সাধু টুইটারে খুনের হুমকি পান বলে অভিযোগ। তাঁর দাবি, সালিম খান নামে এক শাহরুখ অনুরাগী তাঁকে হুমকি দিয়েছে। ওই যুবক শাহরুখের জনসংযোগ রক্ষাকারী দলের সদস্য বলেও দাবি যোগী ঘনিষ্ঠ সাধুর। প্রাণনাশের হুমকি পাওয়ার পর থেকে নিরাপত্তার অভাববোধ করছেন বলেই জানান তিনি। পুলিশে অভিযোগ জানান ওই সাধু।

[আরও পড়ুন: প্রেসিডেন্সি জেলে ঋষি অরবিন্দর সেলের সামনে মাথা নোয়ালেন পার্থ, কিছুক্ষণ সময় কাটানোর ইচ্ছাপ্রকাশ]

একদিকে হিন্দুত্ববাদীরা ‘পাঠান’ বয়কটের ডাক দিয়েছেন। অন্যদিকে ময়দানে কোমর বেঁধে নেমেছেন শাহরুখের অনুরাগীরাও। তাঁদের একের পর টুইটের জেরে ট্রেন্ডিং  #PathaanFirstDayFirstShow। ছবি মুক্তির পর কী হয়, সেদিকে এখন নজর সকলের।

Advertising
Advertising

এক চালচুলোহীন সর্বহারা ছেলের কাছে ভারতবর্ষই ধর্ম। এ দেশই তার অভিভাবক। আর সেই দেশকে রক্ষা করতেই বদ্ধপরিকর ‘পাঠান’। চলতি বছর ১৫ আগস্টে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ায় এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তির দিন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি। এদিকে রবিবার মন্নতের ছাদে জাতীয় পতাকা উত্তোলন করেন শাহরুখ খান। সেই ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। 

 

[আরও পড়ুন: বিকিনি বিতর্কের প্রতিবাদে মুখর নেটদুনিয়া, সাঁতার পোশাকে ছবি পোস্ট করলেন বিশিষ্টরাও]

Advertisement
Next