shono
Advertisement

ফ্লপ ‘লাল সিং চাড্ডা’, ১০০ কোটি টাকার ক্ষতিপূরণ মেটাতে পারিশ্রমিক নাও নিতে পারেন আমির!

গত ১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পায় ছবিটি।
Posted: 05:00 PM Aug 31, 2022Updated: 05:00 PM Aug 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছর ধরে একটি সিনেমা তৈরি করেছিলেন। দেশের বিভিন্ন প্রান্তে প্রায় ১০০টি লোকেশনে শুট করেছেন। নিজের লুক একাধিকবার পালটেছেন। এত কিছু করার পরও ডাহা ফ্লপ আমির খানের (Aamir Khan) ‘লাল সিং চাড্ডা’। এর জন্য আমিরকেই দায়ি করছে বিভিন্ন মহল। শোনা এও গিয়েছে, প্রযোজকরাও নাকি বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর উপর রুষ্ট। এবার গুঞ্জন, লোকসান মেটাতে পারিশ্রমিক নাও নিতে পারেন বলিউডের সুপারস্টার। আর তা যদি হয় তাহলে নাকি প্রায় ১০০ কোটি টাকা ক্ষতি পূরণ করা সম্ভব হবে। 

Advertisement

১৯৯৪ সালে মুক্তি পাওয়া সুপারহিট হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অনুকরণেই তৈরি ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha)। রাখীবন্ধনের শুভলগ্ন অর্থাৎ গত ১১ আগস্ট মুক্তি পায় ছবিটি। প্রথম দিনে ১২ কোটি টাকার ব্যবসা করে। গত ১৩ বছরে উদ্বোধনী দিনে এমন খারাপ হালের সাক্ষী থাকতে হয়নি আমিরকে। রিলিজের প্রথম পাঁচ দিনে ছবির আয় ছিল ৪৫-৪৬ কোটি টাকা। 

[আরও পড়ুন: আর্থিক কেলঙ্কারির অভিযোগে ফের বিপাকে জ্যাকলিন, এবার সমন দিল্লি আদালতের]

মাঝে শোনা গিয়েছিল, দর্শক কম থাকায় বেশ কিছু সিনেমা হলে শোয়ের সময় কমিয়ে দেওয়া হয়েছে। পরে আবার খবর ছড়ায়, বিদেশের সিনেমা হলের আয়ের জোরে কিছুটা মুখ রক্ষা রয়েছে ‘লাল সিং চাড্ডা’র। সূত্রের খবর মানলে, এই ব্যর্থতার দায় নিয়ে নিজের পারিশ্রমিক ত্যাগ করতে চলেছেন আমির। আর সেকথা যদি সত্যি হয়। তাহলে প্রায় ১০০ কোটি টাকার লোকসান মেটানো সম্ভব হবে। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত নিশ্চিত কিছু জানা যায়নি। 

এদিকে ‘লাল সিং চাড্ডা’র বক্স অফিস রিপোর্ট প্রকাশ্যে আসার পর বুধবার প্রকাশ্যে আমিরকে দেখা যায়। এক ফ্যানের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দেন তিনি। তারকার মুখে ছিল কাঁচাপাকা দাড়ি। এতেই অনেকে মন্তব্য করেন, ‘লাল সিং চাড্ডা’র ফ্লপ হওয়ার জেরেই এমন অবস্থা তারকার। 

[আরও পড়ুন: গণেশ চতুর্থীতেও পুষ্পা রাজ! সিনেমার চরিত্রের আদলে তৈরি বিঘ্নহর্তার মূর্তি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement