প্যান্টের পকেটে পানীয়র গ্লাস লুকানোর চেষ্টা! সলমনের ভিডিও ঘিরে চাঞ্চল্য

05:09 PM Sep 04, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্টিতে গিয়েছিলেন। গাড়ি থেকে নামতেই ঘিরে ধরে ফটোশিকারিদের দল। আর তাঁদের দেখেই হাতের পানীয়র গ্লাসটি সোজা জিনসের পকেটে ঢুকিয়ে ফেলেন সলমন খান (Salman Khan)। বলিউড সুলতানের এই কাণ্ড ক্যামেরায় ধরা পড়ে যায়। আর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ভিডিও। তা নিয়েই শোরগোল পড়ে গিয়েছে। কী ছিল সুপারস্টারের গ্লাসে? জল না ভদকা? সেই প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া।

Advertisement

Advertising
Advertising

‘ভুল ভুলাইয়া’ খ্যাত পরিচালক মুরাদ খেতানির পার্টিতে গিয়েছিলেন সলমন খান। এমনিতে পাপারাজ্জির উন্মাদনা দেখেই অভ্যস্ত তিনি। তবে এদিন গাড়ি থেকে নামতে গিয়ে একটু থমকে যান। তারপর হাতে থাকা কাচের গ্লাসটি সোজা পকেটের ভিতরে ঢুকিয়ে নেন। কিন্তু গ্লাসের কিছুটা অংশ বাইরে বেরিয়ে থাকে। সেই অবস্থাতেই ভিতরে ঢুকে যান সলমন। 

[আরও পড়ুন: আগাম বুকিংয়ের ফলে বিপুল লক্ষ্মীলাভের আশা, প্রকাশ্যে ‘ব্রহ্মাস্ত্র’র আরও একটি প্রোমো]

একজন লেখেন, সলমন খান সবসময় পানীয়র জন্য নিজের গ্লাস নিয়েই ঘোরেন। এই হল সস্তার নেশা। গাড়িতে চুমুক দিয়ে গ্লাসটি রাখলেন পকেটে। বলিউডের সবাই মাদকে আসক্ত”, এমন মন্তব্যও করেন একজন। “ভাইজান কেন ভদকার বোতল এনেছেন?” এমন প্রশ্নও করা হয়। একজন আবার লেখেন, “পিকে হ্যায় ক্যায়া?”

এমন একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। অনেকে আবার সলমনের পাশেও দাড়িয়েছেন। তাঁদের বক্তব্য, জলের গ্লাস পকেটে রাখার অভ্যাস রয়েছে বলিউডের সুলতানের। এমনটা তিনি প্রায়ই করে থাকেন। ‘বিগ বস’ শোয়ের সঞ্চালনার সময়ও দেখা গিয়েছিল এমন দৃশ্য। নিজেদের বক্তব্যের পক্ষে একটি ভিডিও শেয়ার করেছেন সলমন অনুরাগীরা। 

সলমনের গ্লাসে জল ছিল নাকি অন্য কোনও পানীয়, তা শুধু তিনিই জানেন। তবে দর্শকদের জন্য সুপারস্টারের ঝুলিতে রয়েছে একাধিক সিনেমা। আগামীতে, শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে সলমনকে। ‘টাইগার ৩’ সিনেমার কাজও প্রায় শেষের পথে। এমন পরিস্থিতিতেই আবার ‘কভি ইদ, কভি দিওয়ালি’ ছবির নাম পালটে ফেলেছেন বলিউডের ‘দাবাং’ খান। ছবির নতুন নাম দেওয়া হয়েছে, ‘কিসি কা ভাই, কিসি কা জান’। 

[আরও পড়ুন: ‘মুসলমানরা ধর্মীয় উন্মাদনা নিয়ে কবে ছবি করবেন?’ ‘লক্ষ্মী ছেলে’ দেখে প্রশ্ন তসলিমার ]

Advertisement
Next