shono
Advertisement

২০০ কোটি আর্থিক কেলেঙ্কারি মামলা: শুটিং থাকায় হাজিরা দিলেন না জ্যাকলিন

কী কারণে পুলিশের সামনে হাজির হলেন না অভিনেত্রী?
Posted: 02:34 PM Sep 12, 2022Updated: 03:08 PM Sep 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং থাকায় ২০০ কোটি টাকা আর্থিক কেলেঙ্কারি মামলায় দিল্লি পুলিশের সামনে হাজির হলেন না জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। আগে থেকে শুটিংয়ের ডেট নেওয়া ছিল। এই কারণ দেখিয়েই পুলিশের কাছে অন্য কোনও তারিখ চেয়েছেন অভিনেত্রী। 

Advertisement

গত বছরই অফ ক্যামেরায় শিরোনামে উঠে এসেছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। জ্যাকলিনের সঙ্গে সুকেশের এই অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: নেটদুনিয়ায় বয়কটের বাড়বাড়ন্ত, সিনেমার মুক্তিতে এর প্রভাব পড়ে? জবাব দিলেন আবির]

প্রথমে শোনা গিয়েছিল, জ্যাকলিনের বিরুদ্ধে ২১৫ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে। পরে  আবার শোনা যায়, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির অভিযোগে অভিনেত্রীকে সমন পাঠানো হয়েছে। এই মামলাতেই জ্যাকলিন-সহ আরও কয়েকজনের দিল্লি পুলিশের (Delhi Police) সামনে হাজিরা দেওয়ার কথা ছিল। 

তবে সূত্রের খবর মানলে ই-মেল পাঠিয়ে জ্যাকলিন দিল্লি পুলিশকে জানিয়েছেন, অনেক আগে থেকেই তাঁর শুটিংয়ের জন্য ডেট দেওয়া ছিল। তাই দিল্লি পুলিশের কথা মতো তিনি সোমবার হাজিরা দিতে পারছেন না। অন্য কোনও তারিখ দেওয়ার অনুরোধও জানিয়েছেন তিনি। পুলিশের এক আধিকারিক জানান, ফের অভিনেত্রীকে সমন পাঠানো হবে। তাতে হাজিরার নতুন দিনক্ষণ জানানো হবে। 

আর্থিক কেলেঙ্কারি মামলায় এর আগেও বিপাকে পড়তে হয়েছে জ্যাকলিনকে। গত বছর ডিসেম্বরে মুম্বই বিমানবন্দরে আটকানো হয় জ্যাকলিনকে। অভিনেত্রীকে ৮ ডিসেম্বর ইডি দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। পাঁচ ঘণ্টা ধরে ইডি আধিকারিকরা জেরা করেন শ্রীলঙ্কান সুন্দরীকে। আর্থিক তছরুপ প্রতিরোধ মামলার (PMLA) আওতায় জ্যাকলিনের অবৈধ সম্পত্তিও নাকি বাজেয়াপ্ত করেছে ইডি।

[আরও পড়ুন: সমুদ্র সৈকতে বালির উষ্ণতায় শুয়ে নুসরত, তারকার ছবি দেখে কী বললেন নেটিজেনরা?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement