Durga Puja 2022: অষ্টমীর অঞ্জলি দিতে গিয়েই ভাললাগা! পুজো প্রেমের কাহিনি শোনালেন বনি সেনগুপ্ত

05:02 PM Sep 24, 2022 |
Advertisement

সুপর্ণা মজুমদার:  করোনার কারণে গত দু’বছর কোনওভাবে পুজো (Durga Puja 2022) সারতে হয়েছে। তবে এবারে ‘দুগ্গা দুগ্গা’ করে সেজে উঠছে কলকাতা। মহালয়ার আগে কয়েকটি পুজো মণ্ডপের উদ্বোধনও হয়ে গিয়েছে। আর পাঁচজন বাঙালির মতো বনি সেনগুপ্তর (Bonny Sengupta) কাছেও এবারের পুজো স্পেশ্যাল। কীভাবে কাটাবেন চারটে দিন? সেকথা জানালেন সংবাদ প্রতিদিন ডিজিটালকে। পাশাপাশি পুজো প্রেমের স্মৃতিচারণাও করলেন টলিউড তারকা।

Advertisement

Advertising
Advertising

পুজোয় কলকাতাতেই থাকতে ভালবাসেন বনি। একটা দিন তাঁর বন্ধুদের জন্য বরাদ্দ থাকে। একটা দিন কাটান পরিবারের সঙ্গে। বাকি সময়টা একেবারে কৌশানি মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee)। প্রত্যেকদিনই ক্যাজুয়াল পোশাক পরতে পছন্দ করেন বনি। তবে অষ্টমীর দিনটা আলাদা। সেদিন ভারতীয় পোশাকই বনির পছন্দ। একেবারে সেজেগুজে মায়ের অঞ্জলি দেন অভিনেতা।

[আরও পড়ুন: দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’ ছবিতে গান গাওয়ার পারিশ্রমিক ফেরালেন সোনু, কিন্তু কেন?]

ভোজনরসিক বাঙালির পুজো মানেই খাওয়া-দাওয়া। বচ্ছরকার এই চারটে দিন ডায়েট ভুলে যেতেই ভালবাসেন বনি। পুজোয় তাঁর বিরিয়ানি চাই। বাঙালি খাবার সারা বছর সেভাবে খাওয়া হয় না। তাই পুজোয় চেটেপুটে বাঙালি খাবারেরর স্বাদও উপভোগ করেন তারকা। ছোটবেলা থেকেই বনির কাছে পুজো মানে বাবা-মায়ের সঙ্গে প্যান্ডেলে প্যান্ডেলে ঘোরা আর খাওয়া-দাওয়া। এগুলোই মনে থেকে যায়।

আর পুজোর প্রেম? পুজোয় প্রেমে কি কখনও পড়েননি? এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই বনি বলেন, “ছোটবেলায় তো প্রত্যেক পুজোতেই প্রেম হয়ে যেত। তখন তো আর অত বুঝতাম না। টুকটাক প্রেমে পড়ে যেতাম। অষ্টমীর অঞ্জলির দিন কাউকে দেখলাম প্রেমে পড়ে গেলাম।” এমন প্রেমে অনেকবারই হয়ে বলেই জানান অভিনেতা। তবে এখন তাঁর মনে একজনই। আর তিনি কৌশানি মুখোপাধ্যায়। কৌশানির সঙ্গে আবার অনস্ক্রিনেও জুটি বাঁধছেন বনি। প্রকাশ্যে এসেছে রোহন সেন পরিচালিত ‘শুভ বিজয়া’ (Subho Bijoya) ছবির পোস্টার। ছবিতে বনি-কৌশানি ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন কৌশিক ও চূর্ণী গঙ্গোপাধ্যায়।

[আরও পড়ুন: ওয়েব প্ল্যাটফর্মেই বাজিমাত! পরপর দু’টি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড শেফালি শাহর ঝুলিতে]

Advertisement
Next