shono
Advertisement

এবার রুপোলি পর্দার দুনিয়াতেও মাহি ম্যাজিক! দক্ষিণী ছবি দিয়ে হবে হাতেখড়ি

ছবির কাহিনি কাঠামো ধোনির স্ত্রী সাক্ষীর।
Posted: 01:56 PM Oct 25, 2022Updated: 02:21 PM Oct 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদতে তিনি ঝাড়খণ্ডের ভূমিপুত্র। কিন্তু তামিলনাড়ুর সঙ্গেও তাঁর এক অন্যরকম আত্মীয়তা। আইপিএলে তিনি ‘থালা’ অথবা ‘থালাইভা’ নামেই যে পরিচিত। ‘চেন্নাই সুপার কিংস’-এর নয়নের মণি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) এবার নেমে পড়ছেন তামিল (Tamil) ফিল্ম প্রযোজনায়। তিনি ও তাঁর স্ত্রী সাক্ষী প্রযোজনা সংস্থা এবার তৈরি করতে চলেছে একটি পারিবারিক ছবি। সেই ছবির মূল কাহিনি কাঠামো আবার সাক্ষীরই দেওয়া।

Advertisement

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, ছবিটি পরিচালনা করবেন রমেশ থমিলমণি। ‘অথর্ব দ্য অরিজিন’ নামের এক নতুন ধারার গ্রাফিক নভেল লিখে আগেই যিনি শোরগোল ফেলে দিয়েছিলেন। তাঁকেই দেওয়া হয়েছে পরিচালনার দায়িত্ব। ছবির বাকি কুশীলবদের নামও শিগগিরি জানানো হবে জানিয়েছে ধোনির সংস্থা। ছবিটি নিয়ে ইতিমধ্যেই উত্তেজিত পরিচালক। থমিলমণি জানাচ্ছেন, ”সাক্ষীর কাহিনিসূত্র যেদিন থেকে আমি পড়েছি, সেদিন থেকেই বুঝে গিয়েছি এটা স্পেশাল। ছবিটির কনসেপ্ট একদম নতুন এবং মজাদার একটা পারিবারিক ছবি হিসেবে এটা দারুণ সম্ভাবনাময়।”

[আরও পড়ুন: উপাচার্য বিতর্ক: কোর্টে ধাক্কা রাজ্যপালের, আচার্য অপসারণে বিল আনছে কেরলের বাম সরকার]

তবে কেবল তামিল নয়, ধোনি এন্টারটেনমেন্ট ইতিমধ্যেই কথা বলতে শুরু করেছে আরও বেশ কয়েকজন চলচ্চিত্র নির্মাতার সঙ্গে। অন্য ভাষাতেও ছবি আনতে চাইছে তারা। পারিবারিক ছবির পাশাপাশি কল্পবিজ্ঞান, ক্রাইম ড্রামা, কমেডি, সাসপেন্স থ্রিলার নানা ঘরানার ছবিই তৈরি করতে চাইছেন ‘ক্যাপ্টেন কুল’।

আসলে ধোনির ভাবমূর্তি কেবল বাইশ গজের মধ্যেই আটকে নেই। দেশ তথা দেশের সেনাবাহিনীর প্রতি ধোনির ভালবাসার কথা সবারই জানা। ভারতীয় সেনার টেরিটোরিয়াল আর্মিতে ফটেন্যান্ট কর্নেলের সাম্মানিক পদ দেওয়া হয় ধোনিকে। সীমান্তে গিয়ে নিয়েছেন প্রশিক্ষণও। হাজার ব্যস্ততার মধ্যেও জওয়ানদের জন্য সময় কাটান। সেনার উর্দিতেই রাষ্ট্রপতির হাত থেকে পদ্মভূষণ সম্মান গ্রহণ করেছিলেন। এবার বিনোদনের দুনিয়াতেও পা রেখে নতুন ধরনের কাজ করতে চাইছেন ধোনি।

[আরও পড়ুন: কেনিয়া সরকারের ভূমিকায় অসন্তুষ্ট, দুই ভারতীয় যুবকের ‘খুনে’র ঘটনায় কড়া বার্তা বিদেশমন্ত্রকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement