shono
Advertisement

‘শারীরিক সম্পর্ক অত্যন্ত জরুরি’, নাতনি বিয়ের আগে মা হলেও আপত্তি নেই জয়া বচ্চনের

নাতনির সামনেই নিজের এই মত প্রকাশ করেছেন জয়া।
Posted: 07:52 PM Oct 29, 2022Updated: 07:52 PM Oct 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার সম্পর্কে শারীরিক সুখ অত্যন্ত জরুরি। এমনই মত জয়া বচ্চনের (Jaya Bachchan)। এমনকী বিয়ের আগে নাতনি নভ্যা নভেলি নন্দা মা হলেও কোনও আপত্তি নেই তাঁর। নাতনিরই পডকাস্টে বক্তব্য রাখতে গিয়ে এই কথা বলেন অমিতাভজায়া।

Advertisement

‘হোয়াট দ্য হেল নভ্যা’ (What The Hell Navya) নামের পডকাস্ট রয়েছে নভ্যার। সেখানে ‘মর্ডান লাভ: রোম্যান্স অ্যান্ড রিগ্রেটস’ নিয়ে আলোচনা চক্রের আয়োজন করা হয়েছিল। যাতে নভ্যার সঙ্গে যোগ দেন জয়া বচ্চন এবং শ্বেতা বচ্চন নন্দা। আলোচনা চলাকালীন জয়া বচ্চন বলেন, “আমার মুখ থেকে এমন কথা শুনতে হয়তো অনেকের সমস্যা হবে কিন্তু সম্পর্কে শারীরিক আকর্ষণ ও বোঝাপড়া থাকা খুবই জরুরি। আমাদের সময়ে আমরা যা করতে পারতাম না এখনকার ছেলেমেয়েরা তা করতে পারে, আর করে নাইবা কেন? এতেই তো সম্পর্ক এতটা সময় ধরে টিকে থাকে। সম্পর্কে শারীরিক সুখ না থাকলে তা দীর্ঘস্থায়ী হয় না। শুধুমাত্র ভালবাসা আর অ্যাডজাস্টমেন্ট দিয়ে কোনও সম্পর্ক টেকে না।”

[আরও পড়ুন: ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির গানে মঞ্চ মাতালেন রাহুল, কী প্রতিক্রিয়া নেটিজেনদের?]

দিদিমার মুখে এমন কথা শুনে বেশ অবাক হন নভ্যা। তবে তাঁর অবাক হওয়ার পালা তখনও বাকি। কারণ কথার মাঝেই আবার নভ্যাকে জয়া বচ্চন বলেন, “আমি যুক্তিসঙ্গতভাবেই বিষয়টি দেখছি। বর্তমান প্রজন্মের মধ্যে যেহেতু রোম্যান্স ও আবেগের অনুভূতি কম… আমার মনে হয় তোমার প্রিয় বন্ধুকেই বিয়ে করা উচিত। মনের কথা খুলে বলার জন্য ভাল বন্ধু থাকা প্রয়োজন।” শুধুমাত্র সামাজিকতার খাতিরেই বিয়ে করার প্রয়োজন নেই বলেই মনে করেন জয়া বচ্চন। সেই কারণেই তিনি আবার নভ্যাকে বলেন, “তুমি যদি বিয়ের আগে মা হও তাহলে আমার তাতে কোনও আপত্তি নেই।”

উল্লেখ্য, নাতনি বরাবরই জয়া বচ্চনের বেশ প্রিয়। দিদার জন্য দুর্গাপুজোয় (Durga Puja 2022) যোগ দিয়েছিলেন নভ্যা। সেই ভিডিও আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। মেয়ের ভিডিওতে আবার শ্বেতা মন্তব্য করেছিলেন, ‘দিদু’ জয়া বচ্চন তাঁর এই কাজে খুবই খুশি হবেন।

[আরও পড়ুন: ‘ঝুলনকে আরও কাছ থেকে জানলাম’, কলকাতায় ‘চাকদা এক্সপ্রেসে’র শুটিং করে আবেগপ্রবণ অনুষ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement