Advertisement

চাঁদের তাগিদে নাসার অন্দরমহলে সুশান্ত সিং রাজপুত

12:31 PM Oct 07, 2019 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পথ অনেকটা। যেতে হবে সেই সুদূর চাঁদে। প্রস্তুতি নিতে হবে তো! তাই সোজা ন্যাশনাল এরোনটিকস অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেশনে পৌঁছে গেলেন সুশান্ত সিং রাজপুত। একটু কঠিন হয়ে গেল কি? বেশ সহজ ভাষায় বলা যাক তবে। আসলে নিজের নতুন ছবির জন্য নাসা ঘুরে এলেন সুশান্ত সিং রাজপুত। মহাকাশ বিজ্ঞানীদের কাছ থেকে নিলেন বিশেষ প্রশিক্ষণ। আর এসবই তিনি করলেন নিজের নতুন ছবি ‘চন্দা মামা দুর কে’র জন্য।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[কৃষ্ণাঙ্গ মডেলের সঙ্গে ভাইরাল দীপিকার নগ্ন ছবি, চাঞ্চল্য নেটদুনিয়ায়]

কল্পবিজ্ঞানের এই নয়া কাহিনি বলিউডের পর্দায় তুলে ধরবেন পরিচালক সঞ্জয় পূরণ সিং চৌহান। তার জন্যই নাসায় পাড়ি দিয়েছিলেন সুশান্ত। মহাকাশচারীদের মতোই চাঁদের থাকার প্রশিক্ষণ নেন তিনি। যাবতীয় খুঁটিনাটি তথ্য জেনে নেন বিশেষজ্ঞদের থেকে। মহাকাশচারীদের মতোই পোশাক পরে হাতে-কলমে শিখে নেন সবকিছু। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই উঠে এসেছে সেই ছবি।

[ফোনে লাগাতার রাতের শয্যাসঙ্গী হওয়ার ‘অফার’, পুলিশের দ্বারস্থ কোয়েনা]

ছবিতে সুশান্তের পাশাপাশি দেখা যাবে আর মাধবন, নওয়াজউদ্দিন সিদ্দিকির মতো অভিনেতাকে। আর পরোক্ষে থাকবেন আমির খান। অনেকটা ‘দিল ধড়কনে দো’র মতোই কাহিনির সূত্রধর হিসেবে কণ্ঠ দেবেন মিস্টার পারফেকশনিস্ট। ইতিমধ্যেই ছবির তাগিদে দুবাই গিয়ে বোয়িং-৭৩৭ বিমান ওড়ানোর প্রশিক্ষণ নিয়েছেন সুশান্ত। ছবির জন্য হলিউডের বিশেষ টেকনিশিয়ানদের নিয়োগ করা হয়েছে। যাঁরা ‘অ্যাপেলো ১৩’ ও ‘দ্য মারশিয়ান’-এর মতো ছবিতে কাজ করেছেন। সুশান্তের প্রস্তুতি পর্ব শেষ হলেই শুরু হবে ছবির পরবর্তী শুটিং। মুক্তির দিন ধার্য হয়েছে ২০১৮ সালের ২৬ জানুয়ারি।

[স্বজনপোষণই বড় বাধা ছিল টলিউডে কাজ পাওয়ার, বিস্ফোরক কনীনিকা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post চাঁদের তাগিদে নাসার অন্দরমহলে সুশান্ত সিং রাজপুত appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next