কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে রানি-অরিজিৎ! আর কাদের দেখা যাবে?

10:12 AM Dec 09, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকাখচিত হতে চলেছে এবারের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (28th KIFF)। সেই আভাস আগেই মিলেছে। খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জানিয়ে দিয়েছেন, স্ত্রী জয়া বচ্চন-সহ উপস্থিত থাকবেন ‘বাংলার জামাই’ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। থাকবেন তাঁর ভাই তথা বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খান (Shah Rukh Khan)। এবার শোনা যাচ্ছে, নতুন দুই তারকার নাম। রটনা, এবার KIFF-এর উদ্বোধনী মঞ্চে উপস্থিত থাকবেন অরিজিৎ সিং এবং রানি মুখোপাধ্যায়ের মতো তারকাও।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

শেষ দু’টো বছর করোনা আতঙ্কের কালো ছায়ায় কাটাতে হয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবকে। তবে এবার অতিমারির ভয় দূরে সরিয়ে সিনেমাপ্রেমীরা আবারও চেনা ছন্দে মেতে উঠবেন বলেই মনে করা হচ্ছে। এবার বাংলার বিধায়ক-সাংসদরাও দলমত নির্বিশেষে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিক, এমনটাই ইচ্ছে মুখ্যমন্ত্রীর। ফিল্ম ফেস্টিভ্যাল কমিটির চেয়ারম্যান রাজ চক্রবর্তীকে তিনি বলেন, সকলকেই যেন আমন্ত্রণ জানানো হয়।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: গাড়ি দুর্ঘটনার পর থানার সামনে হেনস্তা! পুলিশের বিরুদ্ধে অভিযোগ নবনীতা ও জিতু কমলের]

সেই মতো প্রস্তুতি চলছে বলেই খবর। শোনা গিয়েছে, রানি-অরিজিৎদের পাশাপাশি চলমান এই চলচ্চিত্রের উৎসবে আমন্ত্রণ জানানো হয়েছে নয়ের দশকের মেলোডি কিং কুমার শানুকে। উপস্থিত থাকতে পারেন বর্ষীয়ান অভিনেতা তথা তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা। বলিউড পরিচালক মহেশ ভাটও উপস্থিত থাকতে পারেন বলে খবর।

আগামী ১৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসব। চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত। এবার বিগ বি অমিতাভ বচ্চনের আশিতম জন্মদিনকে সেলিব্রেট করতে বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। ১৬ ডিসেম্বর প্রদর্শনীর উদ্বোধ করবেন জয়া বচ্চন। যাতে অমিতাভ বচ্চনের বিভিন্ন মুহূর্তের ছবির পাশাপাশি তাঁর সিনেমার পোস্টার দেখতে পাওয়া যাবে। একটি বিশাল পোট্রেটও থাকার কথা রয়েছে। বলিউডের শাহেনশাকে নিয়ে তৈরি একটি শর্ট ফিল্মও দেখানো হবে প্রদর্শনীতে।

[আরও পড়ুন: নায়িকার পা ধরে আঙুল চুষলেন রামগোপাল ভার্মা! ভিডিও দেখে মাথায় হাত নেটিজেনদের]

Advertisement
Next