shono
Advertisement

‘মুভি মাঙ্গো তো ব্লকবাস্টার দেঙ্গে!’জোম্যাটো-ব্লিংকিটের কায়দায় ছবির প্রচারে দেব

দেবের 'টনিক', 'কিশমিশ' এবং 'প্রজাপতি' তিনটেই সুপারহিট।
Posted: 04:24 PM Jan 13, 2023Updated: 04:25 PM Jan 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে সেরা প্রচারের কৌশল। এক ছবিতেই পৌঁছে যাওয়া সবার কাছে। ইতিমধ্য়েই যে বিজ্ঞাপন নিয়ে হইচই সোশ্যাল মিডিয়ায়, সেই বিজ্ঞাপনী ট্রেন্ডেই গা ভাসালেন দেব ও তাঁর প্রযোজনা সংস্থা! ভাবছেন ব্যাপারটা কি?

Advertisement

একটু বিশদে বলা যাক। কয়েকদিন ধরেই ব্লিংকিট ও জোম্যাটোর নতুন বিজ্ঞাপন নিয়ে হইচই গোটা দেশে। সিনেমার সংলাপকে ব্যবহার করে ব্লিংকিট ও জোম্য়াটো অসাধারণ এক প্রচার চালান। যেখানে লেখা, “দুধ মাঙ্গোগে, দুধ দেঙ্গে” এবং “ক্ষীর মাঙ্গোগে, ক্ষীর দেঙ্গে।” জোম্যাটো ও ব্লিংকিটের এই বিজ্ঞাপন নজরে পড়েছে দেবের প্রযোজনা সংস্থা Dev Entertainment Venture-এর। ব্যস, দেখা মাত্রই এই প্রচারের সঙ্গে ঢুকে পড়ল দেবের সংস্থা। লেখা হল, ”মুভিজ মাঙ্গোগে, ব্লকবাস্টার দেঙ্গে।”

দেবের প্রযোজনা সংস্থায় তৈরি ‘টনিক’, ‘কিশমিশ’ এবং ‘প্রজাপতি’। এই তিন ছবিই বক্স অফিসে কামাল দেখিয়েছে । তিনি একের পর এক ব্লকবাস্টার ছবি উপহার দিচ্ছেন তা তো প্রমাণিত।

[আরও পড়ুন: ইংরাজি উচ্চারণে ভুল! হকি বিশ্বকাপের শুভেচ্ছা জানাতে গিয়ে কটাক্ষের মুখে শুভশ্রী]

বক্স অফিসে রমরমিয়ে চলছে দেবের প্রজাপতি। বছরের প্রথম দিন শুধু এ রাজ্যে নয়, দেশের নানা জায়গায় হাউজফুল ছিল দেব ও মিঠুন চক্রবর্তীর এই ছবি। স্বাভাবিকভাবেই ‘প্রজাপতি’র সাফল্যে দারুণ খুশি দেব। আর সম্প্রতি ফেসবুক লাইভে এসে দর্শকদের সঙ্গে সেই খুশি ভাগ করে নিলেন তিনি। তবে শুধুই খুশি ভাগ নয়, এই ফেসবুক লাইভেই দেব জানিয়ে দিলেন, ‘প্রজাপতি’র পর ফের পরিচালক অভিজিৎ সেনকে নিয়ে ২০২৩ সালে স্বপ্নের ছবি তৈরি করতে চলেছেন দেব।

এদিন ফেসবুক লাইভে এসে দেব (Dev) জানালেন,‘সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। ২২ ডিসেম্বর ২০২৩, আমরা ফিরছি আমাদের স্বপ্নের ছবি নিয়ে। ছবির নাম ও অভিনেতা-অভিনেত্রীদের নাম ঘোষণা করা হবে শীঘ্রই।’ শেয়ার করেছেন দুটি ছবি। যেখানে দেবের সঙ্গে দেখা যাচ্ছে অতনু রায় চৌধুরী ও অভিজিৎ সেনকে। টনিক ও প্রজাপতির সাফল্যের পর আগামী বছরের শেষেও পর্দায় ফিরবে অভিজিৎ সেন ও দেব জুটি। তবে ছবি নিয়ে বিশেষ কিছু এখনই ফাঁস করতে চাইছেন না দেব।

ছবির কাঠামো, বিন্যাস ও বক্তব্যে ‘প্রজাপতি’ নিঃসন্দেহে একটি পরিচ্ছন্ন ব্যবসায়িক ছবি ‘প্রজাপতি’। বাবা এবং অবিবাহিত ছেলের ভাব ভালবাসা, অভিমান, খুনসুটি নিয়ে তৈরি এক নির্মল গল্প। প্রয়াত তরুণ মজুমদারের স্মৃতিতে সিনেমাটি তৈরি করেছেন পরিচালক অভিজিৎ সেন। ছবিতে প্রবীণ এবং প্রাণোচ্ছ্বল মানুষ গৌরের ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী। আর তাঁর ছেলে জয়ের চরিত্রে রয়েছেন দেব। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন মমতা শংকর, শ্বেতা ভট্টাচার্য, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য।

[আরও পড়ুন: অবিকল যেন মৃণাল সেন, প্রকাশ্যে সৃজিতের ‘পদাতিক’ ছবিতে চঞ্চল চৌধুরীর লুক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement