shono
Advertisement

রুক্মিণী নয়, অন্য নায়িকার সঙ্গে বরমালা হাতে দাঁড়িয়ে দেব! কার বিয়ে?

অভিনেতা নিজেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।
Posted: 08:24 PM Jan 15, 2023Updated: 08:28 PM Jan 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে নীল পাঞ্জাবি। মুখে হাসি। বরমালা হাতে এভাবেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দেব (Dev)। নাহ, পাশে রুক্মিণী নেই। তার বদলে মেরুণ শাড়ি পরে দাঁড়িয়ে অন্য নায়িকা। কে তিনি? নিজের চোখেই দেখে নিন। 

Advertisement

হ্যাঁ, কৌশানির সঙ্গেই ফুলমালা হাতে দাঁড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দেব। অভিনেত্রীর হাতেও একটি মালা রয়েছে। কিন্তু একে অন্যের জন্য কি? সে প্রশ্নের উত্তর ছবির ক্যাপশনে দেননি দেব। তার বদলে শুধু এটুকু জানিয়েছেন ছবিটি ‘প্রজাপতি’ সিনেমার ডিলিটেড সিন থেকে নেওয়া এই মুহূর্তটি।

[আরও পড়ুন: সুরেলা রসায়ন! ‘মিথ্যে প্রেমের গান’-এর ট্রেলারে দেখুন অনির্বাণ-ইশা-অর্জুনের ত্রিকোণ সম্পর্ক]

“কার বিয়ের পরিকল্পনা করছি আমরা বলতে পারবেন?”, ক্যাপশনে এই প্রশ্নই করেছেন অভিনেতা-প্রযোজক দেব। যাঁরা সিনেমাটি দেখে ফেলেছেন তাঁরা এই প্রশ্নের উত্তর হয়তো দিতে পারবেন। দিতে পারবেন কৌশানিও। তাই তো কমেন্টবক্সে নায়িকার পালটা প্রশ্ন, “আমি উত্তর দিতে পারি কি?” উত্তর কিছু নেটিজেনরাও দিয়েছেন। আবার এর পাশাপাশি দেবকেও বিয়েটা সেরে ফেলার পরামর্শ দিয়েছেন অনেকে। 

উল্লেখ্য, ছবির কাঠামো, বিন্যাস ও বক্তব্যে ‘প্রজাপতি’ নিঃসন্দেহে একটি পরিচ্ছন্ন ব্যবসায়িক ছবি ‘প্রজাপতি’। বাবা এবং অবিবাহিত ছেলের ভাব ভালবাসা, অভিমান, খুনসুটি নিয়ে তৈরি এক নির্মল গল্প। প্রয়াত তরুণ মজুমদারের স্মৃতিতে সিনেমাটি তৈরি করেছেন পরিচালক অভিজিৎ সেন। বছরের প্রথম দিন শুধু এ রাজ্যে নয়, দেশের নানা জায়গায় হাউজফুল ছিল দেব, মিঠুন চক্রবর্তী, মমতা শংকর অভিনীত ছবিটি। এখনও ছবির প্রচার চালিয়ে যাচ্ছেন দেব। বিভিন্ন হলে গিয়ে দর্শকদের সঙ্গে কথা বলছেন তিনি।  ‘টনিক’ ও ‘প্রজাপতি’র সাফল্যের পর আগামী বছরের শেষেও পর্দায় ফিরবে অভিজিৎ সেন ও দেব জুটি।  সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে একথা জানিয়েছিলেন দেব। 

[আরও পড়ুন: মাদকের নেশায় খুনের ঘটনায় জড়ালেন সায়নী-সোহম! লাল স্যুটকেস নিয়ে হুলুস্থুল কাণ্ড

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement