shono
Advertisement

স্বামীর বিরুদ্ধে টাকা চুরির অভিযোগ রাখি সাওয়ান্তের, গ্রেপ্তার আদিল খান!

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি।
Posted: 02:07 PM Feb 07, 2023Updated: 02:07 PM Feb 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তার হলেন রাখি সাওয়ান্তের স্বামী আদিল খান দুরানি। মঙ্গলবার দুপুর নাগাদ মুম্বইয়ে তাঁর বাড়ি থেকেই গ্রেপ্তার হন আদিল। রাখির করা অভিযোগের ভিত্তিতেই পুলিশ আদিলকে গ্রেপ্তার করেছে। রাখি জানিয়েছেন, ‘এটা কোনও নাটক নয়। আমার জীবন নষ্ট করেছে আদিল। আমার টাকা চুরি করেছে। আর সেই কারণেই আমি পুলিশের কাছে অভিযোগ জানিয়েছি।’

Advertisement

প্রসঙ্গত, রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) বিবাহ অভিযানে ঘটনার ঘনঘটা। কখনও রাখি নিজের পরিস্থিতির সঙ্গে দিল্লির শ্রদ্ধা ওয়ালকারের খুনের ঘটনার তুলনা করছেন। কখনও আবার তাঁর স্বামী আদিল খান দুরানি নিজেকে প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তুলনা করছেন। এর মধ্যেই আবার রাখি সংবাদমাধ্যমের সামনে দাবি করছেন আদিল তাঁর জীবনে ফিরে এসেছেন।

[আরও পড়ুন: ‘পরিচালকের মাথায় রাখা উচিত…’, শাহরুখের ‘বেশরম রং’ নিয়ে মুখ খুললেন যোগী আদিত্যনাথ]

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়েও বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল।

সংবাদ মাধ্যমের সামনে কাঁদতে কাঁদতে রাখি জানান, আদিল এর আগেও সম্পর্কে জড়িয়েছেন। তাই প্রথমে বিয়ের কথা স্বীকার করতে চাননি। নিজের পরিস্থিতির সঙ্গে দিল্লির শ্রদ্ধা ওয়ালকারের খুনের ঘটনার তুলনা করে রাখি বলেন, তিনি শেষ পর্যন্ত ফ্রিজ কাণ্ডের পরিণতি চান না। রাখির এই মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়েই আদিল জানান, তিনি কিছু বলছেন না মানে এই নয় যে যাবতীয় দোষ তাঁর। শুধুমাত্র নিজের ধর্ম ও মহিলাদের সম্মান করেন বলেই তিনি মুখ খুলছেন না।

[আরও পড়ুন: ‘মেদবহুল শরীরের জন্য বহু কুকথা শুনেছি!’ বলিউডে বডি শেমিং নিয়ে মুখ খুললেন রবিনা ট্যান্ডন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement