shono
Advertisement

‘কেদারনাথ’-এর প্রথম পোস্টারে মুগ্ধ করবে সুশান্ত-সারার অন্য রসায়ন

মঙ্গলবার থেকে শুরু হল শুটিং। The post ‘কেদারনাথ’-এর প্রথম পোস্টারে মুগ্ধ করবে সুশান্ত-সারার অন্য রসায়ন appeared first on Sangbad Pratidin.
Posted: 02:20 PM Sep 05, 2017Updated: 04:18 PM Sep 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার শুরু হল সইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলির খানের প্রথম ছবি ‘কেদারনাথ’-এর শুটিং। অভিষেক কাপুরের পরিচালনায় এই ছবিতে সারার বিপরীতে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে। মহরতের দিনটিকে আরও একটু স্পেশ্যাল করে তুলতে সোমবার সোশ্যাল সাইটে ছবির প্রথম পোস্টার প্রকাশ করলেন পরিচালক অভিষেক কাপুর।

Advertisement

[জানেন, কেন এই তরুণীকে আড়াল করছেন বরুণ ধাওয়ান?]

এর আগে অবশ্য প্রকাশিত হয়েছিল এই ছবির মোশন পোস্টার। যেখানে শিবের ত্রিশূল থেকে চোখ পৌঁছয় হিমালয়ের কোলে কেদারনাথের মন্দিরে। এবার ছিল পোস্টারের পালা। পোস্টারে খুবই অদ্ভুতভাবে নীল রঙের আধিক্য। পোস্টারে রয়েছেন সুশান্ত ও সারা দুজনেই। কিন্তু তাঁদের ইমেজ স্পষ্ট নয়। তাঁদের মধ্যে দিয়ে ফুটে উঠেছে একদিকে শিবের মূর্তি তো অন্যদিকে কেদারনাথের মন্দির। পাশাপাশি পোস্টারে রয়েছেন একজন বাহকের ছবি, যে ডুলিতে করে বয়স্ক তীর্থযাত্রীদের পৌঁছে দেয় মন্দিরে। ছবির ট্যাগলাইন “Love is a pilgrimage”। যেখান থেকে দানা বাঁধছে রহস্য। তীর্থযাত্রার সঙ্গে কোথায় মিলেছে ভালবাসা। তা দেখার অপেক্ষাতেই রয়েছেন সিনেপ্রেমীরা।

তবে শুধু পোস্টার নয়, ছবির মুখ্য অভিনেতা সুশান্ত জানিয়েছেন মঙ্গলবার রাতেই তিনি আপলোড করবেন প্রথম দিন শুটিয়ের ছবি। যেখানে ধরা পড়বে ছবিতে সুশান্ত ও সারার লুক। ‘কেদারনাথ’কে এককথায় সুশান্ত বলেছেন, এই ছবি আসলে বিশ্বাস ও প্রেমের এক মেলবন্ধন। যাঁর প্রেক্ষাপট কেদারনাথ। ২০১৩ র বন্যায় কেদারনাথে আটকে পড়েছিলেন অনেক তীর্থযাত্রী, যাঁদের ওই প্রতিকূল পরিবেশ থেকে উদ্ধার করেছিলেন ওখানকার বাহকেরা, যাদের আঞ্চলিক ভাষায় ‘পিঠ্ঠু’ বলে। শোনা যাচ্ছে, এই ছবিতে সুশান্ত একজন পিঠ্ঠু ও সারা একজন তীর্থযাত্রী।

[মুক্তি পেল ‘জুলি ২’ ছবির ট্রেলার, কী বক্তব্য প্রেজেন্টর পহেলাজের?]

সারার এটা প্রথম ছবি হলেও এর আগে একসঙ্গে কাজ করেছেন সুশান্ত সিং রাজপুত ও পরিচালক অভিষেক কাপুর। তবে আগের বারের তুলনায় আরও অনেকটা পরিণত হয়েছেন সুশান্ত, নিজেকে খুব সুন্দরভাবে তৈরি করেছেন বলে মনে করেন পরিচালক। আপাতত বাবা কেদারনাথের শরনাপন্ন পরিচালক-সহ গোটা টিম। পোস্টার ইতিমধ্যেই পছন্দ করেছেন দর্শকেরা। এবার সকলের অপেক্ষা সুশান্ত ও সারার প্রথমদিনের শুটিংয়ের ছবির জন্য। আগামী বছর মার্চ অথবা এপ্রিল মাসে মুক্তি পাবে ‘কেদারনাথ’।

The post ‘কেদারনাথ’-এর প্রথম পোস্টারে মুগ্ধ করবে সুশান্ত-সারার অন্য রসায়ন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement