shono
Advertisement

মায়ের বিদায় বেলায় এল আরেক উমার আগমনী বার্তা

বিজয়া দশমীতে আপনারাও দেখে নিন সেই ছবি। The post মায়ের বিদায় বেলায় এল আরেক উমার আগমনী বার্তা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:53 PM Sep 30, 2017Updated: 05:15 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিসর্জনের বাদ্যি বাজা মানেই বাঙালির মনে বিষাদের ছোঁয়া। উমাকে বিদায় জানানোর পালা। চোখের কোণে জল মুছতে মুছতেই চলছে মায়ের পা ছুঁয়ে আশীর্বাদ নেওয়ার পর্ব। শুভেচ্ছার কোলাকুলি আর মিষ্টিমুখ করার পর্ব। বিজয়া দশমীতে বাংলার ছবিটা এমনই। মা দুর্গা কৈলাসে ফিরছেন ঠিকই, কিন্তু তাঁর বিদায় বেলায় ঘরে আসছেন আরেক উমা। বিজয়া দশমীতে সে কথাই জানালেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

Advertisement

[জন্মদিনে ‘মনের মানুষ’ প্রসেনজিৎকে এই বার্তাই দিলেন অর্পিতা]

দুর্গা পুজোর শুরুতেই মুক্তি পেয়েছিল সৃজিত মুখোপাধ্যায়ের বহু প্রতিক্ষিত ছবি ‘ইয়েতি অভিযান’। একগুচ্ছ বাংলা ছবির মধ্যে আলাদা করে নজর কেড়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ওরফে কাকাবাবুর রোমাঞ্চকর অভিযান। রমরমিয়ে সিনেমা হলে চলছে ‘ইয়েতি অভিযান’। আর তার মাঝেই শনিবার নিজের পরবর্তী ছবির ফার্স্ট লুক প্রকাশ করলেন পরিচালক। বাবা ও মেয়ের বাস্তব কাহিনিই ফুটে উঠবে রুপোলি পর্দায়।

[প্রয়াত বর্ষীয়ান অভিনেতা টম অলটার]

দশমীতে মা দূর্গার বিদায়ের সমান্তরালে চলছে আরেক উমার আগমনী গান। সৃজিত মুখোপাধ্যায় টুইট করেছে ছবির ফার্স্ট লুক প্রকাশ করেছেন। যেখানে মা দুর্গার অবয়ব দৃশ্যমান। সঙ্গে লিখেছেন, “দ্বিতীয় সপ্তাহেও রমরমিয়ে চলছে ইয়েতি অভিযান। বক্স-অফিসের পুরনো রেকর্ড ভেঙে দিয়েছে এই ছবি। দর্শকদের দারুণ মনে ধরেছে কাকাবাবুর অ্যাডভেঞ্চার। আর তারই মধ্যে নিজের পরবর্তী ছবির ঝলক প্রকাশ করলাম। এ ছবি আমার হৃদয়ের অত্যন্ত কাছের।” ইতিমধ্যেই নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে ‘উমা’র ফার্স্ট লুক। আগামী বছর মুক্তি পাবে এই ছবি। বিজয়া দশমীতে আপনারাও দেখে নিন সেই ছবি।

The post মায়ের বিদায় বেলায় এল আরেক উমার আগমনী বার্তা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement