আহত ‘টাইগার’ হয়ে ফিরছেন সলমন খান

06:12 PM Sep 26, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিওয়ালি শিয়রে। তিনি কিছু উপহার দেবেন না তা কি হয়? এবার উপহারটি একটু আগেই অনুরাগীদের দিলেন সলমন খান। প্রকাশ্যে আনলেন ‘টাইগার জিন্দা হ্যায়’-এর প্রথম ঝলক।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertising
Advertising

[ভালবাসার খোঁজে বেরলেন সানি লিওন, তারপর…]

হাতে আগ্নেয়াস্ত্র, কপালের আঘাতের চিহ্ন আর চোখে যেন আগুন ঝরছে। প্রথম ঝলকেই ভরপুর অ্যাকশনের ইঙ্গিত দিলেন বলিউডের সুলতান। সঙ্গে এও জানিয়ে দিলেন আহত ‘টাইগার’-এর থেকে ভাল শিকার আর কেউ করতে পারে না। আহত অবশ্য একটু হওয়ারই কথা ভাইজানের। ‘সুলতান’ কেবল তাঁর নামের জোরেই বক্স অফিসের পরীক্ষায় উতরে গিয়েছে। কিন্তু ‘টিউবলাইট’-এর ক্ষেত্রে সেটুকুও হয়নি। রীতিমতো মুখ থুবড়ে পড়েছে সে ছবি। সলমনের নিন্দাও বিস্তর হয়েছে। কথা এও উঠেছে, খান জমানা বোধহয় শেষ হতে চলেছে।

[ঋণখেলাপির অভিযোগে মামলা দায়ের এই অভিনেতার বিরুদ্ধে]

সেই যাবতীয় সমালোচনার উত্তর দেওয়ার একমাত্র অস্ত্র ‘এক থা টাইগার’-এর এই সিক্যুয়েল। ‘টাইগার জিন্দা হ্যায়’-তে আবার বহুদিন বাদে ক্যাটরিনার সঙ্গে কাজ করছেন তিনি। ক্যাটেরও আগের ছবিগুলি সাফল্যের মুখ দেখেনি। সেই চ্যালেঞ্জও আবার নিজের কাঁধে নিয়েই বসে রয়েছেন ভাইজান।

তাই ‘টাইগার জিন্দা হ্যায়’-এর সাফল্য তাঁর কাছে বেশ গুরুত্বপূর্ণ। নিন্দুকদের মুখে জবাব দেওয়ার একটা বড় সুযোগ। এই সুযোগ একেবারেই হাতছাড়া করেননি সলমন। শোনা গিয়েছে, ছবিতে বেশ কিছু বিপজ্জনক স্টান্ট করেছেন তিনি। অ্যাকশন করতে দেখা যাবে ক্যাটকেও। আর বাড়তি পাওনা হিসেবে অবশ্যই থাকছে দু’জনের অনস্ক্রিন রসায়ন। যা বড়পর্দায় আসবে বড়দিনের ঠিক আগে। বছর শেষেই এবার বক্স অফিসের ময়দানে নামছেন টাইগার। লক্ষ্য কেবল সাফল্য।

[‘পদ্মাবতী’ নিয়ে ক্ষোভ অব্যাহত, নষ্ট করা হল দীপিকার রঙ্গোলি]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post আহত ‘টাইগার’ হয়ে ফিরছেন সলমন খান appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next