shono
Advertisement

লাভের ভাগ নিয়ে অশান্তি! ‘অ্যানিম্যাল’-এর OTT রিলিজ নিয়ে অনিশ্চয়তা?

২০২৩-এর শেষে বক্স অফিসে ঝোড়ো ইনিংস খেলেছে রণবীরের এই ছবি।
Posted: 07:25 PM Jan 16, 2024Updated: 07:25 PM Jan 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেইশের শেষে বক্স অফিসে ঝোড়ো ইনিংস খেলেছে ‘অ্যানিম্যাল’ (Animal Movie)। নশো কোটির বেশি ব্যবসা করে ফেলেছে রণবীর কাপুরের ছবি। এবার OTT রিলিজের অপেক্ষা। ২৬ জানুয়ারি থেকে নেটফ্লিক্সে এই ব্লকবাস্টার ছবি আসার কথা। কিন্তু তা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। শোনা গিয়েছে, লাভের ভাগ না পাওয়ার অভিযোগ নিয়ে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছে ছবিরই সহ-প্রযোজনা সংস্থা।

Advertisement

টি-সিরিজের পাশাপাশি ভ্রদকালী পিকচার্স ও সিনেমা ১ স্টুডিওজ ‘অ্যানিম্যাল’-এর প্রযোজনায় অংশীদার। এর মধ্যে ছবির OTT রিলিজের ওপর স্থগিতাদেশ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছে সিনেমা ১ স্টুডিওজ। সংস্থার অভিযোগ, ছবির এত সফল হওয়ার পরও লভ্যাংশের একটি টাকাও তারা পায়নি।

[আরও পড়ুন: বিকৃত ভিডিও ফাঁস কাণ্ড, এতদিনে থানায় অভিযোগ অঞ্জলি অরোরার]

শোনা গিয়েছে, আদালতে সিনেমা ১ স্টুডিওজের আইনজীবী জানান, যে চুক্তি হয়েছিল সেই অনুযায়ী তাঁর মক্কেলের সংস্থার ‘অ্যানিম্যাল’ সিনেমার লাভের ৩৫ শতাংশ পাওয়ার কথা। কিন্তু একটি টাকাও পাওয়া যায়নি। যদিও অভিযুক্তদের দাবি, ২.৬ কোটি টাকা ইতিমধ্যেই দেওয়া হয়েছে। এ বিষয়ে সিনেমা ১ স্টুডিওজের আইনজীবী কিছু জানতেন না বলেই নাকি এজলাসে জানিয়েছেন। মামলার পরবর্তী শুনানির দিন ১৮ জানুয়ারি ধার্য করা হয়েছে।

প্রথমে টিজার, তার পর ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’ নিয়ে দর্শকদের উন্মাদনা তুঙ্গে। ছবির ব্যবসা যে দুরন্ত হবে তা অগ্রিম বুকিং দেখেই আন্দাজ করা গিয়েছিল। মুক্তির দিনই সারা বিশ্বে ১১৬ কোটি টাকার ব্যবসা করে রণবীর কাপুরের (Ranbir Kapoor) ছবি। দুই দিনে ছবির মোট আয় ছিল ২৩৬ কোটি টাকা। এখনও পর্যন্ত মোট ৯১৫ কোটি টাকার ব্যবসা করেছেন ব্লকবাস্টার এই ছবি। কিন্তু OTT-তে তা কি দেখা যাবে? উত্তর সময়ই দেবে।

[আরও পড়ুন: নতুন বউয়ের মুখে সিগারেট! বিয়ের পরই বিতর্কে আমিরকন্যা ইরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement