shono
Advertisement

জেল থেকে মিলল দেড় লক্ষ টাকার চপ্পল! ইডির অফিসারদের সামনে কেঁদে ফেললেন ঠগ সুকেশ

২০১৭ সাল থেকে জেলবন্দি তোলাবাজি ও প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর।
Posted: 04:55 PM Feb 23, 2023Updated: 04:55 PM Feb 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০ কোটি টাকার দুনীর্তিতে অভিযুক্ত হয়ে বহুদিন ধরেই জেলে রয়েছেন ঠগ সুকেশ চন্দ্রশেখর। যে সুকেশের সঙ্গে নাম জুড়ে যাওয়ায় বার বার বিতর্কের মুখে পড়ছেন জ্য়াকলিন ও নোরা ফতেহি। সেই সুকেশের জেলে হঠাৎই হানা দিল ইডি অফিসাররা। সুকেশের সেল থেকে উদ্ধার হল দেড় লক্ষ টাকার স্য়ান্ডেল ও দু জোড়া আশি হাজার টাকা মূল্যের জিনস প্যান্ট। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে অফিসারদের প্রশ্নের মুখে পড়ে হাউ হাউ করে কেঁদে দিয়েছেন সুকেশ।

Advertisement

প্রসঙ্গত, প্রভাবশালীদের থেকে তোলাবাজি ও প্রতারণার অভিযোগে জেলবন্দি সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) দাবি ওড়াল আম আদমি পার্টি (AAP)। সুকেশ দাবি করে

ন, তিনি কয়েক কোটি টাকা দেন আপকে। এর মধ্যে জেলে নিজের নিরাপত্তা নিশ্চিত করতে ১০ কোটি টাকা দেন জেলবন্দি মন্ত্রী সত্যেন্দ্র জৈনকে (Satyendra Jain) । এই অভিযোগ সামনে এনে বিজেপি (BJP) দাবি করেছিল, ‘প্রতারক দল’ আপ। এই বিষয়ে আপ প্রধান অরবিন্দ কেজরিয়াল বললেন, গুজরাটের সেতু বিপর্যয় থেকে চোখ ঘোরাতে মিথ্যে আভিযোগ করছে গেরুয়া শিবির।

[আরও পড়ুন: অনির্বাণের সঙ্গে জুটিতে রানি মুখোপাধ্যায়, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র ট্রেলারে চমক ]

বিজেপি অভিযোগ করেছিল, ঠগবাজ সুকেশ চন্দ্রশেখর আপকে মোট ৬০ কোটি টাকা দিয়েছে। এর মধ্যে সে ৫০ কোটি টাকা দেয় রাজ্যসভার মনোনয়ন পেতে। সূত্রের দাবি, দিল্লির লেফ্টেন্যান্ট গভর্নর ভি কে সাক্সেনাকে একটি চিঠি লিখেছেন সুকেশ। সেখানে তিনি দাবি করেন, জেলে হেনস্তার স্বীকার হচ্ছেন, তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। এই কারণেই সত্যেন্দ্র জৈনকে ‘প্রোটেকশন মানি’ অর্থাৎ নিরপত্তা নিশ্চিত করতে অর্থ দিয়েছেন। উল্লেখ্য, সত্যেন্দ্র জৈনও এখন তিহার জেলে রয়েছেন।

কেজরির বক্তব্য, শাসক দল বিজেপির গাফিলতিতে গুজরাটে (Gujarat) ১৪১ জনের মৃত্যু হয়েছে। এই বিপর্যয় থেকে মানুষের মন ঘোরাতে ষড়যন্ত্র করা হচ্ছে আপের সঙ্গে। কেজরি বলেন, “বানানো অভিযোগ। জনতার চোখ মোরবি থেকে অন্যদিকে ঘোরানোর ব্যর্থ চেষ্টা। গুজরাট নির্বাচনের আগে নকল আতঙ্ক তৈরি করা হচ্ছে। গত কয়েক বছর ধরে ওরা (বিজেপি) কোনও কাজ করেনি।” কেজরি বলেন, “আপের কারণে বিজেপি ও কংগ্রেস এখন হোঁচোট খাচ্ছে। ওরা মরিয়া হয়ে সত্যেন্দ্র জৈনের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ ছড়াচ্ছে।” কেজরির কটাক্ষ, “গুজরাটে বিজেপির অবস্থা এত খারাপ যে দেশের সবচেয়ে বড় ঠগের সাহায্য নিতে হচ্ছে। মিডিয়া যেন সতর্ক থাকে। মোরবি থেকে মিডিয়ার মুখ ঘোরাতেই এই কাজ।”

প্রসঙ্গত, ২০১৭ সাল থেকে জেলবন্দি তোলাবাজি ও প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। সুকেশের সঙ্গে নাম জড়ায় বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। ২০০ কোটি দুর্নীতিতে অভিযুক্ত হয়েছেন জ্যাকলিনও।

[আরও পড়ুন: ও হাজার পুরুষের সঙ্গে রাত কাটাতে চায়! মুসলিম ধর্মে বিয়ে করায় স্বরাকে তোপ অযোধ্যার মোহন্তের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement