shono
Advertisement

লাল শাড়িতে লাজে রাঙা হবু মা দীপিকা, ছবি দেখে ঘুম ছুটল রণবীরের

সেপ্টেম্বরেই দীপবীরের সংসারে আসছে নতুন সদস্য।
Posted: 03:40 PM Mar 04, 2024Updated: 03:56 PM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকে বলছে অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নাকি দীপিকার চোখমুখ আগের থেকে অনেক বেশি উজ্জ্বল হয়ে উঠেছে। এমনকী, সেই ঝকঝকে ভাব নজর কেড়েছে খোদ স্বামী রণবীর সিংয়ের। আর তাই তো নতুন করে হবু মা দীপিকার প্রেমে হাবুডুবু রণবীর সিং। তার প্রমাণ দীপিকার নতুন ছবিতে রণবীরের মন্তব্য।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দীপিকা ও রণবীর। রবিবার অনুষ্ঠানের শেষ দিন, অর্থাৎ হস্তাক্ষর সেরিমনিতে লাল রঙের বাহারি শাড়িতে দেখা গেল দীপিকাকে। আর সেই ছবি দেখেই লাল ইশকে মাতলেন রণবীর।

[আরও পড়ুন: জামনগরে একটুকরো বঙ্গসম্মেলন, শ্রেয়া-অরিজিতের বাংলা গানে মুগ্ধ আম্বানিরা! মঞ্চে প্রীতমও]

ইনস্টাগ্রামে দীপিকার ছবির নিচে রণবীর লিখলেন, ”রাহা না ম্যায় ফির আপনে জ্যায়সা।” ‘রামলীলা’ ছবির ‘লাল ইশক’ গানেই দীপিকার প্রতি প্রেম উজাড় করলেন রণবীর সিং।

প্রসঙ্গত, সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা – রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। এর পর কেরিয়ারেই মন দেন দুই তারকা। তবে এবারে পরিবারকে সময় দেওয়ার পালা। সেপ্টেম্বরেই দীপবীরের সংসারে আসছে নতুন সদস্য।

[আরও পড়ুন: ননদ-বউদি শ্বেতা-ঐশ্বর্যর তিক্ততায় ইতি! জামনগরের জলসা থেকে ফিরে কী জানালেন অমিতাভ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement