shono
Advertisement

অ্যাসিড আক্রান্তকে ব্যাংক অ্যাকাউন্ট খুলতে বাধা! শাহরুখের দ্বারস্থ মহিলা

বাদশার দরবারে কাতর আরজি অ্যাসিড আক্রান্ত মহিলার।
Posted: 04:48 PM Jul 13, 2023Updated: 04:50 PM Jul 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা মুখ অ্যাসিডে পুড়ে যাওয়ায় চেহারা পালটে গিয়েছে। চোখের পাতা অবধি নাড়তে পারেন না এক মহিলা। আর সেই কারণে বারবার ব্যাংক থেকে ফিরিয়ে দেওয়া হচ্ছে তাঁকে। এবার শেষমেশ শাহরুখ খানের দ্বারস্থ হলেন ওই অ্যাসিড আক্রান্ত মহিলা।

Advertisement

সিনেমার পাশাপাশি শাহরুখ খান যে সেবামূলক কাজের সঙ্গেও যুক্ত, এই খবর কারোরই অজানা নয়। অ্যাসিড আক্রান্ত মহিলাদের সমাজের মূলস্রোতে ফিরিয়ে আনার জন্য কিং খানের মীর ফাউন্ডেশন প্রতিনিয়ত কঠোর লড়াই করে চলেছে। সেই প্রেক্ষিতেই এক অ্যাসিড আক্রান্ত এবার বাদশার দরবারে সাহায্যের কাতর আরজি জানিয়েছেন।

কিং খানের স্বেচ্ছাসেবীর সংস্থার কাছে হস্তক্ষেপ করার আরজি প্রজ্ঞা প্রসূন নামে ওই মহিলার। বুধবার টুইটে শাহরুখকে মেনশন করে তাঁর দাবি, চোখের পাতা না থাকায় কেওয়াইসি মেশিন তাঁর চেহারা স্ক্যান করতে পারছে না। অতঃপর বায়োমেট্রিকে ফাঁক থাকায় ব্যাংক অ্যাকাউন্ট খোলার ছাড়পত্রও পাচ্ছেন না প্রজ্ঞা।

প্রজ্ঞার অভিযোগ, “অ্যাসিড আক্রান্ত হওয়ায় আমাকে কেউ সম্মানের সঙ্গে বাঁচতে দিতে বাধা দিতে পারে না। আমি চোখের পাতা ফেলতে পারি না বলে ব্যাংক অ্যাকাউন্ট খুলতে দেওয়া হচ্ছে না। কেওয়াইসি পদ্ধতির সময়ে আমি চোখের পাতা নাড়াতে পারছি না। শাহরুখ খান এবং তাঁর মীর ফাউন্ডেশনকে অনুরোধ করব, অ্যাসিড আক্রান্ত যোদ্ধাদের জন্য যেন এই পৃথিবীকে আরও সহজ করে তোলে।”

[আরও পড়ুন: ‘জওয়ান’-এর পয়লা ঝলকে নারী বাহিনীর হুংকার! ‘খুব খুশি গৌরী’, ফাঁস করলেন শাহরুখ]

উল্লেখ্য, ওই বেরসরকারি ব্যাংকের সিইওর কাছেও আরজি জানিয়েছেন প্রজ্ঞা, তাতেও লাভ হয়নি। শেষমেশ বাদশার দরবারে তিনি। শাহরুখ খানের কাছ থেকে যদিও এখনও কোনও উত্তর আসেনি, তবে অনুরাগী আশা ছাড়েননি। কারণ অতীতেও বিপদে পড়া এমন বহু মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ‘জওয়ান’ কিং খান।

[আরও পড়ুন: ‘আমি ভিলেন হলে…’, নতুন পোস্টারে বলিউড হিরোদের হুঁশিয়ারি বন্দুকবাজ ‘জওয়ান’ শাহরুখের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement