shono
Advertisement

‘যাই বল…’, নয়া লুকে চমক ‘ব্যোমকেশ’ দেবের, সমালোচকদেরও দিলেন খোঁচা!

ছবির মুক্তির তারিখও জানিয়ে দিয়েছেন দেব।
Posted: 06:35 PM Jun 11, 2023Updated: 06:35 PM Jun 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখে মোটা ফ্রেমের চশমা, গায়ে কোট, আর চারপাশে ধোঁয়া। ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র নতুন ছবিতে এভাবেই পাওয়া গেল দেবকে (Dev)। ক্যামেরার দিকে দিয়ে তাকিয়ে যেন অনুরাগীদের আশ্বস্ত করছেন তিনি। ক্যাপশনে আবার দিয়েছেন বিশেষ বার্তা।

Advertisement

একটি নয় তিনটি ছবি পোস্ট করেছেন দেব। একটিতে নায়ক রয়েছেন ‘ব্যোমকেশ’ লুকে, অন্যটিতে হাসিমুখে পরিচালক বিরসা দাশগুপ্তকে কেক খাইয়ে দিচ্ছেন। তৃতীয় ছবিতে দেব রয়েছেন গোটা টিমের সঙ্গে। ক্যাপশনে নায়ক-প্রযোজক লিখেছেন, “যাই বল… দারুণ হল, যার শেষ ভাল তার সব ভাল, ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-র শুটিং আজ শেষ হল, দেখা হচ্ছে সিনেমা হলে…।

[আরও পড়ুন: পর্নকাণ্ডে গ্রেপ্তারি অতীত, ইসলাম কবুল করে নিকাহ করলেন অভিনেত্রী গহনা বশিষ্ঠ]

১১ আগস্ট মুক্তি পাবে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ (Byomkesh O Durgo Rahasya)। সেকথাও ক্যাপশনে জানিয়ে দিয়েছেন দেব। আর নিজের এই বার্তার মাধ্যমেই যেন সমালোচকদের জবাব দিয়েছেন সুপারস্টার। বড়পর্দায় ব্যোমকেশ হচ্ছেন। গত ২৮ জানুয়ারি সকলকে চমকে দিয়ে এই ঘোষণা করেছিলেন দেব। এরপর থেকে অনেকেই তারকার এই প্রচেষ্টাকে সাধুবাদ দিয়েছেন। আবার সমালোচনাও করা হয়েছে। “খুশবন্ত সিংয়ের জোক: দুই পাঞ্জাবি দাবা খেলছে। আর বাঙালির জোক: দেব ব্যোমকেশ”, এমন কথা ফেসবুকে লিখেছিলেন অভিনেতা রাহুল।

কিছুদিন আগে দেব যখন অনুরাগীদের সঙ্গে টুইটারে প্রশ্নোত্তর পর্ব (Ask Dev) শুরু করেছিলেন এ বিষয়ে তাঁর মতামত জানতে চাওয়া হয়েছিল। “ব্যোমকেশের ঘোষণার পর ইন্ডাস্ট্রির কাছের লোক যেভাবে নেগেটিভিটি ছড়াচ্ছিল… তারপর নিজেকে পজিটিভ রাখো কীভাবে?”, এই প্রশ্নের উত্তরে নায়ক-প্রযোজক লিখেছিলেন, “এটা স্বাভাবিক… এর মানে তুমি ঠিক পথে আছো আর সবচেয়ে গুরুত্বপূর্ণ তুমি সফল।”

[আরও পড়ুন: যত প্যাঁচ মাদক নিয়ে, ‘ব্লাডি ড্যাডি’ হয়ে রক্তারক্তি কাণ্ড ঘটালেন শাহিদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement