shono
Advertisement

Durga Puja 2023: সকালে কালীঘাটে, সন্ধেয় দেবকে নিয়ে শ্রীভূমির পুজোর দ্বারোদ্ঘাটনে বিদ্যা বালান

'ছবি' মুক্তির আগেই জমজমাট 'টিজার' দেখালেন সুজিত বসু।
Posted: 10:03 AM Oct 15, 2023Updated: 03:52 PM Oct 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবে মহালয়া, আর সেদিনই শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো মণ্ডপের দ্বারোদ্ঘাটন করলেন বিদ্যা বালান (Vidya Balan)। সকালেই কালীঘাটে পুজো দিতে দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রীকে। আর সন্ধেবেলাই কলকাতার ‘ডিজনিল্যান্ডে’ দ্বার খুলতে পৌঁছে গেলেন শ্রীভূমিতে। এদিন উপস্থিত ছিলেন গায়ক নচিকেতাও। ‘সিনেমা’ মুক্তির আগেই যে জমজমাট ‘টিজার’ দেখালেন মূল উদ্যোক্তা সুজিত বসু, তাতেই বোঝা যাচ্ছে এবারেও শ্রীভূমি (Sreebhumi Puja) সুপারহিট।

Advertisement

পরনে লাল শাড়ি। খোপায় জড়ানো ফুল। মুখে হাসি নিয়েই শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজোর দ্বারোদ্ঘাটন করতে দেখা গেল বিদ্যা বালানকে। পাশেই হাসিমুখে ক্যামেরার জন্য পোজ দিলেন রাজ্যের শাসক দলের তারকা সাংসদ দেবকে। পরনে তাঁর হলুদ পাঞ্জাবি। দেব-বিদ্যা বালানের সঙ্গে প্রদীপ প্রজ্জ্বলন করে দ্বারোদ্ঘাটন করতে দেখা গেল মন্ত্রী সুজিত বসুকেও।

[আরও পড়ুন: হাতে শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর! ‘সেক্যুলার সাজছেন?’, মহালয়ায় দুর্গা সেজে ফের ট্রোলড নুসরত]

প্রসঙ্গত, শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো নিয়ে প্রতিবারই আলাদা উন্মাদনা লক্ষ্য করা যায় দর্শনার্থীদের মধ্যে। এবারও তার অন্যথা হল না। মহালয়ার দিনেই মণ্ডপ দেখার জন্য দর্শনার্থীদের বিপুল ভিড় দেখা যায়। দেব, বিদ্যা বালানরা দ্বারোদ্ঘাটনের পর শনিবার রাত ৮টায় মণ্ডপ খুলে দেওয়া হয় সাধারণের জন্য। যার জেরে লেকটাউন মোড়ে ভিড় উপচে পড়েছিল। যানজটে পড়ে ভিআইপি রোডও। ভীড় নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হয় পুলিশদের।

[আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রী বা প্রধানমন্ত্রী হলে কী পরিবর্তন আনবে?’, দেবের গুগলিতে চক্ষু ছানাবড়া ‘দাদা’ সৌরভের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement