shono
Advertisement

‘আবার আসিব ফিরে…’, নৈশ কনসার্টে মুম্বই কাঁপিয়ে বললেন শাহরুখে মুগ্ধ এড শিরান

দিলজিতের সঙ্গে পাঞ্জাবি গান গাইলেন পপ তারকা। উল্লাস দর্শকদের।
Posted: 02:41 PM Mar 17, 2024Updated: 02:41 PM Mar 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১২ মার্চ ভারতে পা রেখেছিলেন এড শিরান। আর এই পাঁচ দিনের সফরে মুম্বই তো বটেই এমনকী গোটা দেশে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠলেন পপ গায়ক। কখনও প্রাসাদোপম মন্নতে শাহরুখ খানের (Shah Rukh Khan) জন্য প্রাইভেট কনসার্ট করলেন, আবার কখনও বা জনসাধারণের জন্য কনসার্টে কণ্ঠ ছাড়লেন এড শিরান (Ed Sheeran)। এককথায়, ব্রিটিশ পপ গায়কে মুগ্ধ ভারত।

Advertisement

শনিবার নৈশ কনসার্টে মঞ্চে যেন আগুন ঝরালেন এড শিরান। শুধু মুম্বই নয়, দূর-দূরান্তের রাজ্য থেকেও তাঁর কনসার্টে ভিড় জমিয়েছিলেন দর্শক অনুরাগীরা। যে অনুষ্ঠানের টুকরো টুকরো ছবি-ভিডিও কোলাজে ঘুরছে সোশাল মিডিয়ায়। তবে নিশি কনসার্টের সবথেকে বড় চমক ছিল দিলজিৎ দোসাঞ্ঝের সঙ্গে এড শিরানের পাঞ্জাবি গানের যুগলবন্দি। যা শুনে দর্শকদের সেকী উল্লাস! প্রথমবার ব্রিটিশ গায়কের মুখে ভারতীয় ভাষার গান, উচ্ছ্বাস যে হবেই, তা বলাই বাহুল্য! দর্শক-অনুরাগীদের উদ্দেশেও কৃতজ্ঞতা স্বীকার করতে শোনা গেল এড শিরানকে।

২০১৫ সালে ভারতে এসেছিলেন। ২০১৭ সালের পর এবার ফের ভারতীয় আতিথেয়তায় মুগ্ধ হলেন গ্র্যামিপ্রাপ্ত পপ গায়ক। ‘+ – = ÷ x’ শীর্ষক কনসার্টে এড শিরান বললেন, আমি জানি ভারত খুব বড় একটা দেশ। তবে আজ একানে উপস্থিত সকলে যে মুম্বই থেকেই এসেছেন এমনটা নয়। অনেক দূর থেকেও অনেকে এসেছেন আমাক কনসার্টে। কেউ বিমানে, কেউ ট্রেনে-বাসে আবার কেউ বা বাচ্চাদের নিয়ে এসেছেন। শনিবার রাতটা আমার সঙ্গে কাটানোর জন্য আপনারা অনেকটা সময় ব্যয় করেছেন আমি জানি। আমি কিন্তু এটাকে হেলাফেলাভাবে দেখছি না। আপনারা এখানে আসার জন্য যে পরিশ্রমটা করেছেন, সেটা সত্যিই প্রশংসনীয়। শনিবার রাতের সময়টা আমাকে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনারা হয়তো অনেকভাবেই সময় কাটাতে পারতেন, কিন্তু সেটা না করে এখানে এলেন। ধন্যবাদ আপনাদের। আমি কথা দিচ্ছি, পরের বছর আবার আসব ভারতে।

[আরও পড়ুন: মুসেওয়ালা পরিবারে ফের পুত্রসন্তানের জন্ম, ‘সিধুই এল’, উচ্ছ্বাস ভক্তদের]

এড শিরানের মুখে পাঞ্জাবি গান শুনে দিলজিৎ পাঞ্জাবি ভাষাতেই দর্শকদের চিয়ার করতে বলেন তাঁকে। অন্যদিকে দিলজিৎ দোসাঞ্ঝের চিয়ার লিডার হিসেবে দেখা গেল, এড শিরানকে। তিনি বলেন, “মুম্বই, ওঁর জন্যও একটু গলা ফাটানো যাক।” শনিবার কাঁপন ধরানো পারফরম্য়ান্সের পর রবিবারই নিজের দেশের উদ্দেশে রওনা হন ব্রিটিশ পপ গায়ক। ফেরার পথে, মুম্বই বিমানবন্দরে পাপারাজ্জিদের উদ্দেশে হাত নেড়ে অভিবাদনও জানান। আর তাঁর এমন সহজ আচরণ দেখেই মুগ্ধ নেটপাড়া।

[আরও পড়ুন: রাত-বিরেতে শাহরুখকে ঘিরে ধরল অনাহূতরা! কী করলেন ‘জওয়ান’? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement