shono
Advertisement

অস্কারে পোশাক বিভ্রাটের শিকার এমা স্টোন! সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে গিয়েই বিপত্তি

শুধু এমা নয়, অভিনেত্রী লিজা কোশিকেও বিড়ম্বনার মধ্যে পড়তে হয়েছে।
Posted: 02:47 PM Mar 11, 2024Updated: 02:47 PM Mar 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্কারের মঞ্চে পোশাক বিভ্রাটের শিকার অভিনেত্রী এমা স্টোন (Emma Stone)। ৯৬তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে সেরা অভিনেত্রী হয়েছেন তিনি। সেই পুরস্কার নিতে গিয়েই বিপত্তি। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিও। আর তা ঘিরেই তুমুল হইচই।

Advertisement

এই নিয়ে দ্বিতীয়বার সোনার পুতুল হাতে পেলেন এমা। ২০১৬ সালে প্রথম অস্কার পেয়েছিলেন তিনি। ‘লা লা ল্যান্ড’-এর জন্য সেরা অভিনেত্রী হয়েছিলেন হলিউড তারকা। দ্বিতীয় অস্কারটি পেলেন তার পাঁচ বছরের মাথায়। এবারও সেরা অভিনেত্রীর পুরস্কারই পেলেন ‘পুওর থিংস’ সিনেমার জন্য। মঞ্চে সোনার পুতুল হাতে বক্তব্য রাখার সময়ই নিজের পোশাক বিভ্রাটের কথাটি জানান এমা। উপস্থিত অতিথিদের বলেন, “প্লিজ আমার পোশাকের পিছনের দিকটা দেখবেন না।”

[আরও পডুন: পরপুরুষের কোলে পা দিয়ে এ কী করলেন সানি লিওনি! দেখুন কাণ্ড]

৯৬তম অস্কারে (Oscar 2024) লুই ভিত্তোঁর গাউন পরেছিলেন এমা। বেশ দামি তাঁর পোশাক। যার পিছনের চেন খুলে এই বিপত্তি। আর তার জন্য অভিনেত্রী পুরস্কার হাতে নিয়েও বিড়ম্বনায় পড়েছিলেন। যদিও পরিস্থিতি বেশ ভালোভাবেই সামাল দিয়েছেন এমা। নিজের পুরস্কারের জন্য ছবির কলাকুশলীদের পাশাপাশি স্বামী ডেভ ও একমাত্র সন্তানকে ধন্যবাদ তিনি।

 

প্রসঙ্গত, শুধু এমা নয়, অস্কারে অভিনেত্রী লিজা কোশিকেও বিড়ম্বনার মধ্যে পড়তে হয়েছে। লাল গাউনে রেড কার্পেটে হাঁটতে গিয়ে পড়ে যান তিনি। সেই ভিডিও-ও সোশাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে।

[আরও পডুন: ‘যেন তেলের কুয়ো খুঁড়ছে’, আম্বানিদের পার্টিতে স্বামী অক্ষয়ের নাচ নিয়ে ব্যঙ্গ টুইঙ্কলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement