shono
Advertisement

জল্পনাই সত্যি! বিয়ে ভাঙল এষা দেওলের, ১১ বছরের সংসার ভাঙার কারণ কী?

প্রেম করেই বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র-হেমা বড় মেয়ে।
Posted: 08:17 PM Feb 06, 2024Updated: 08:21 PM Feb 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানাঘুষো বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। রটনা ছিল, ধর্মেন্দ্র ও হেমা মালিনীর বড়মেয়ে এষা দেওলের (Esha Deol) বিয়ে ভাঙছে। তাই ঘটনায় পরিণত হল। সংবাদমাধ্যমকে বিবৃতি দিয়ে নাকি বিচ্ছেদের খবরে সিলমোহর দিয়েছেন এষা ও তাঁর স্বামী ভরত তখতানি।

Advertisement

২০১২ সালের জুন মাসে দীর্ঘ দিনের প্রেমিক ভরত তখতানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন ধর্মেন্দ্র-হেমার বড় মেয়ে এষা দেওল। বিয়ের বছর পাঁচেক পর ২০১৭ সালে তাঁদের প্রথম সন্তান রাধ্যার জন্ম হয়। দু’বছর যেতে না যেতেই তখতানি পরিবারে আগমন ঘটে আরেক নতুন সদস্যা মিরায়ার। বেশ কিছুদিন ধরে এষার সোশাল মিডিয়া প্রোফাইলে ভরতের ছবি দেখা যাচ্ছে না। এমনকী, দুই মেয়েকে জড়িয়ে ধরার ছবি পোস্ট করেই নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন হেমাকন্যা। এতেই দুজনের বিচ্ছেদের গুঞ্জন জোরালো হয়।

[আরও পড়ুন: মাঝ আকাশে ভালোবাসায় মোড়া চিঠি পেলেন ‘দিদি নম্বর ১’ রচনা, কে দিল?]

দিল্লি টাইমসে পাঠানো বিবৃতিতে নাকি এষা ও ভরত লিখেছেন, “আমরা যৌথভাবে সিদ্ধান্ত নিয়ে আর বন্ধুত্বপূর্ণভাবে আলাদা হয়েছি। জীবনের এই পর্যায়ে আমাদের দুই সন্তানই আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাদের ভালমন্দই সবচেয়ে আগে থাকবে। এই বিষয়টিকে ব্যক্তিগতই রাখতে চাইব।”

কিন্তু কেন এই বিচ্ছেদ? শোনা যাচ্ছে, ব্যবসায়ী ভরত তখতানির অন্য মহিলার সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে। তাঁর সঙ্গেই নাকি বেশি সময় কাটাচ্ছেন তিনি। এমনকী দুজনকে বেঙ্গালুরুর এক পেইড পার্টিতেও দেখা গিয়েছে বলে গুঞ্জন।

[আরও পড়ুন: ‘জওয়ান’-এর পর ‘বেবি জন’, এবার কোন বলি নায়কের উপর বাজি অ্যাটলির? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement