Advertisement

কুলভূষণ প্রসঙ্গে বলিউডের খান হিরোরা চুপ কেন, তোপ অভিজিতের

12:00 PM Dec 16, 2019 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চরবৃত্তির অভিযোগে আচমকাই প্রাক্তন ভারতীয় নৌসেনা আধিকারিকের ফাঁসির সাজা শোনায় পাকিস্তান। তা নিয়ে গোটা দেশ উত্তাল। কুলভূষণকে ফেরাতে না পারলে তা সরকারের ব্যর্থতা হিসেবেই সাব্যস্ত হবে বলে সংসদে সরব কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়গে। এবার সে বিতর্কের আগুনে ঘি ঢাললেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য। তাঁর প্রশ্ন, এই প্রসঙ্গে এখন কেন চুপ করে আছেন বলিউডের খান হিরোরা?

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[ এটাই পাকিস্তান! ২ পাক নাবিকের প্রাণ বাঁচানোর পরও মৃত্যুদণ্ড কুলভূষণের ]

কুলভূষণের মৃত্যুদণ্ডের খবর শোনার পরই তীব্র প্রতিক্রিয়া জানিয়েছিল ভারত। আজ স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং জানিয়েছেন, কুলভূষণ যাতে বিচার পান তার জন্য সবরকম চেষ্টা করবে ভারত। এখই কথা শুনিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজও। পাকিস্তানকে হুঁশিয়ারি দিয়ে তাঁর দাবি, যে কোনও মূল্যে কুলভূষণের সুবিচার নিশ্চিত করবে ভারত। পাকিস্তানের সিদ্ধান্ত কখনওই মেনে নেওয়া হবে না। কিন্তু প্রসঙ্গকে একেবারে অন্য মাত্রায় নিয়ে পাকিস্তানিদের বিরুদ্ধে বিষোদ্গার করলেন অভিজিৎ। তাঁর দাবি, দেশে যেখানে যত পাকিস্তানি আছে সকলের ফাঁসি দেওয়া হোক। তারপরই পরিচিত মেজাজে ফেরেন তিনি। করণ জোহর থেকে ভাট ক্যাম্পের বিরুদ্ধে তীব্র আক্রমণ শানিয়ে বলেন, দেশে পাকিস্তানিদের ঘাঁটি হল এদের ডেরাই।

এখানেই অবশ্য থেমে থাকেননি গায়ক। তাঁর আক্রমণের নিশানায় আছেন বলিউডের খান হিরোরাও। বিভিন্ন সময় দেশপ্রেম বা অসহিষ্ণুতা নিয়ে মুখ খোলেন তাঁরা। সেই ইঙ্গিত করেই তাঁর প্রশ্ন, এখন কুলভূষণ প্রসঙ্গে কেন চুপ করে আছেন সেই খান হিরোরা?

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এর আগেও একাধিকবার পাক অভিনেতাদের নিয়ে ভাট ও জোহর ক্যাম্পকে আক্রমণ করেছিলেন অভিজিত। পাক অভিনেতা ফাওয়াদ খানের প্রসঙ্গেও সরব হয়েছিলেন তিনি। বেশ কিছুদিন পর আবার সেই পাকিস্তান নিয়েই আক্রমণাত্মক মেজাজে দেখা গেল গায়ককে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post কুলভূষণ প্রসঙ্গে বলিউডের খান হিরোরা চুপ কেন, তোপ অভিজিতের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next