shono
Advertisement

লাল শাড়িতে ভয়ংকর কৌশিক, আসছে নতুন সিরিয়াল ‘অষ্টমী’, নায়ক-নায়িকা কে?

নতুন সিরিয়ালে দেখা যাবে নতুন জুটিকে!
Posted: 02:23 PM Mar 18, 2024Updated: 02:23 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা সিরিয়ালে নানা ভূমিকায় দেখা গিয়েছে কৌশিক চক্রবর্তীকে। কিন্তু এভাবে বোধহয় কখনও দেখা যায়নি। অভিনেতার পরনে লাল শাড়ি, সিঁথিতে সিঁদুর, চোখে তীক্ষ্ণ চাহনি। আর তাতেই চমক। খুব শিগগিরিই Zee বাংলায় আসছে নতুন সিরিয়াল ‘অষ্টমী’ (Ashtami Serial)। তার জন্যই এই বেশ ধারণ করেছেন ছোটপর্দার তারকা।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

গত রবিবার চ্যানেলে সম্প্রচারিত হয়েছে ‘সোনার সংসার’ অনুষ্ঠান। সেখানেই দেখানো হয় ‘অষ্টমী’ সিরিয়ালের ঝলক। সিরিয়ালে কৌশিকের (Kaushik Raj Chakraborty) এই ভিন্ন সাজ বেশ নজর কেড়েছে। আপাতভাবে যা মনে হচ্ছে, তাতে কিন্নর রূপ ধারণ করেছেন অভিনেতা। হাবেভাবে উগ্রতা স্পষ্ট। সিরিয়ালে সম্ভবত খল চরিত্রে দেখা যাবে কৌশিককে।

[আরও পড়ুন: প্রিয়াঙ্কা-মালতীর জন্য ভারতে নিক, বউ-মেয়েকে ছাড়া থাকতেই পারছেন না ‘পরদেশী’ জামাই?]

কৌশিক ছাড়াও এই নতুন এই সিরিয়ালে রয়েছেন সপ্তর্ষি মৌলিক। তিনিও অন্যতম মুখ্য চরিত্র। ‘সাঁঝবাতি’, ‘এক্কা দোক্কা’র মতো সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মন পেয়েছেন সপ্তর্ষি। এবার ‘অষ্টমী’র পালা। সপ্তর্ষির সঙ্গেই নতুন এই ধারাবাহিকে দেখা যাচ্ছে ‘নায়িকা নম্বর ১’ খ্যাত ঋতব্রতা দে-কে।

ছবি: ইনস্টাগ্রাম

কিছুদিন আগে Zee বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘যোগমায়া’। পেয়েছে ‘ইচ্ছেপুতুল’-এর স্লট। এবার ‘অষ্টমী’ কোন সিরিয়ালের বদলে আসছে? প্রশ্নের উত্তর খুব শিগগিরিই মিলবে বলে আশা।

[আরও পড়ুন: ‘হ্যাঁ, পার্টিতে আমিই সাপের বিষ নিয়ে এসেছি’, গ্রেপ্তারের পর চাপের মুখে নতিস্বীকার এলভিশের! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement