shono
Advertisement

হালকা খাবার খেয়েছেন মিঠুন, সুপারস্টারের শারীরিক অবস্থা কেমন? জানাল হাসপাতাল

শনিবার সকাল ৯.৪০ মিনিটে তারকাকে হাসপাতালে ভর্তি করা হয়।
Posted: 08:33 PM Feb 10, 2024Updated: 08:42 PM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সাতসকালে এমন খবরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। জানা যায়, ব্রেন স্ট্রোক হয়েছে বাংলার ‘মহাগুরু’র। সুপারস্টারের মেডিক্যাল বুলেটিনেও সেকথাই ফের জানানো হল। তবে পরিস্থিতি এখন অনেকটাই স্থিতিশীল। হালকা খাবারও খেয়েছেন বর্ষীয়ান তারকা।

Advertisement

ফাইল ছবি

বাইপাসের বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন মিঠুন চক্রবর্তী। শনিবার সন্ধ্যায় হাসপাতালের পক্ষ থেকে প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে জানানো হয়, সকাল ৯.৪০ মিনিটে ৭৩ বছরের তারকাকে সেখানে নিয়ে যাওয়া হয়। মিঠুনের ডানদিকের অঙ্গগুলি দুর্বল হয়ে পড়েছিল। সঙ্গে সঙ্গে কাজ শুরু করে দেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা।

[আরও পড়ুন: সাইবার ক্রাইমের শিকার মহেশবাবুর মেয়ে, বেজায় ক্ষুব্ধ সুপারস্টার, দিলেন হুঁশিয়ারি ]

প্রথমেই মিঠুনের শারীরিক পরীক্ষা ও ব্রেনের MRI করা হয়। সেই রিপোর্ট থেকেই জানা যায় অভিনেতার স্ট্রোক হয়েছে। পরিস্থিতি বুঝেই ব্যবস্থা নেওয়া হয়। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, মিঠুন চক্রবর্তী এখন সজ্ঞানেই রয়েছেন। তাঁকে হালকা খাবার দেওয়া হয়েছে। নিউরো ফিজিশিয়ান, কার্ডিওলজিস্ট ও গ্যাস্ট্রোএন্টারোলজিস্ট-সহ চিকিৎসকদের একটি টিম তারকাকে নিয়মিত পর্যবেক্ষণে রেখেছেন।

ফাইল ছবি

‘শাস্ত্রী’ সিনেমার শুটিং করছিলেন মিঠুন। শোনা গিয়েছে, গত কয়েকদিন ধরেই বেশ অনিয়মিত শিডিউল ছিল তাঁর। কাজের মধ্যে ডুবে গিয়েছিলেন তারকা। তাছাড়া কয়েকদিন ধরেই ঘুম হচ্ছিল না তাঁর। সেই কারণেই এই অসুস্থতা বলে মনে করা হচ্ছে। প্রিয় তারকার দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: সিগারেট খেয়েও নন-স্মোকারদের মতোই বাঁচতে পারবেন! কী বলছে সাম্প্রতিক সমীক্ষা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার