shono
Advertisement

TRP তালিকায় আবারও সেরা ‘জগদ্ধাত্রী’, আগামীতে এই ধারাবাহিকে কী হতে চলেছে?

এবার জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যালের সামনে বড় দুটো চ্যালেঞ্জ।
Posted: 06:32 PM Mar 01, 2024Updated: 06:32 PM Mar 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা সিরিয়ালের টিআরপি (Bengali Serial TRP) তালিকায় এ সপ্তাহে খুব বেশি রদবদল হয়নি। এক নম্বর স্থানটি ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকই ধরে রেখেছে। গত সপ্তাহের তুলনায় এ সপ্তাহে সিরিয়ালটির টিআরপিও সামান্য বেড়েছে।

Advertisement

ছবি: ফেসবুক

আগের সপ্তাহে ‘জগদ্ধাত্রী’র টিআরপি নম্বর ছিল ৮.৮। এ সপ্তাহে তা বেড়ে হয়েছে ৯.০। এই ধারাবাহিকে জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যালের কাছে বড় দুটো চ্যালেঞ্জ। একদিকে তাকে উৎসবের শাস্তির বন্দোবস্ত করতে হবে, অন্যদিকে বিজয়লক্ষ্মী ঘোষের ছেলে ঋষির অন্তর্ধান রহস্যের কিনারা করার দায়িত্বও তারই কাঁধে।

[আরও পড়ুন: লোকসভায় দিদির চমক ‘দিদি নম্বর ১’ রচনা! ভোটে প্রার্থী হচ্ছেন? মুখ খুললেন তারকা]

এ সপ্তাহে ‘নিম ফুলের মধু’ রয়েছে দ্বিতীয় স্থানে (৮.৬)। এই ধারাবাহিকে পর্ণা-সৃজনের বড় পরীক্ষা। ভিখারি পাচারের র‌্যাকেট ফাঁস করতে হবে তাদের। ওদিকে ফুলকি-রোহিতের সম্পর্কের টানাপোড়েন চলছে। এই গল্পের জোরেই ‘ফুলকি’ ধারাবাহিক রয়েছে তৃতীয় স্থানে (৮.৫)।

চলতি সপ্তাহে ‘গীতা এল এলবি’ রয়েছে চতুর্থ স্থানে। আর পঞ্চম স্থান পেয়েছে ‘কোন গোপনে মন ভেসেছে’। এর পর যথাক্রমে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’, ‘কথা’, ‘সন্ধ্যাতারা’, ‘তোমাদের রাণী’, ‘আলোর কোলে’, ‘জল থই থই ভালোবাসা’, ‘তুমি আশেপাশে থাকলে’ ও ‘লাভ বিয়ে আজকাল’।

[আরও পড়ুন: প্রেম-দুষ্টুমিতে আইবুড়ো ভাত, আদর মিশিয়ে হাতের মেহেন্দিতে কী লিখলেন কাঞ্চন-শ্রীময়ী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement