shono
Advertisement

‘তোমায় মিস করব নন্দন’, কেন লিখেছিলেন একথা? জানালেন দেব

শনিবার টুইটারে কথাটি লিখেছিলেন দেব। তাতেই নানা জল্পনার সৃষ্টি হয়।
Posted: 09:36 AM Dec 26, 2022Updated: 09:36 AM Dec 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ‘তোমায় মিস করব নন্দন’, টুইটারে একথাই লিখেছিলেন অভিনেতা-প্রযোজক দেব (Dev)।  তা নিয়ে চলছে নানা আলোচনা-পর্যালোচনা। তাহলে কি ‘প্রজাপতি’ নন্দনে শো না পাওয়ায় অভিমানী টলিউড সুপারস্টার? এমন প্রশ্নও উঠেছে।  প্রশ্নের উত্তর জন্মদিনে দিলেন দেব। 

Advertisement

গত শুক্রবার বাংলার বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘প্রজাপতি’ (Projapati Movie)। মাল্টিপ্লেক্সেও বিক্রি হচ্ছে টিকিট। কিন্তু নন্দনে শো পায়নি দেব-মিঠুন অভিনীত ছবিটি। তাতেই টুইটারে দেব লেখেন, “এবার তোমায় মিস করব নন্দন। ঠিক আছে, কোনও ব্যাপার না। আবার দেখা হবে। গল্প এখানেই শেষ।” 

[আরও পড়ুন: ]

দেবের এই টুইট ঘিরে নানা মহলে নানা প্রতিক্রিয়া দেখা যায়। “তৃণমূল না করলে পশ্চিমবঙ্গে কোনও সুবিধা পাওয়া যায় না কোনও জায়গা পাওয়া যায় না। মিঠুন চক্রবর্তী যেহেতু বিজেপি করেন তাঁকে ফিল্ম ফেস্টিভ্যালেও ডাকা হয় না। আর নন্দনে তাঁর ছবি রিলিজ করার সুযোগও দেওয়া হয় না”, এমন মন্তব্য করেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। 

কিন্তু দেব কেন টুইটটি করেছিলেন? এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে অভিনেতা-প্রযোজক জানান, তিনি আক্ষেপ প্রকাশ করার জন্য টুইট করেননি। বরং বিতর্ক যাতে বন্ধ হয় সেই কারণেই করেছিলেন। নন্দনে প্রজাপতি শো না পেলেও রাজ্যের বাকি হলগুলিতে হাউসফুল হয়েছে। দেবের বক্তব্য, এমন কোনও কাজ তিনি করবেন না যাতে তাঁর দল অসম্মানিত হয়। অভিনেতা-প্রযোজক হওয়ার পাশাপাশি দেব সাংসদও। তবে কোনওদিন নিজের ক্ষমতার ব্যবহার করেননি, আজও করবেন না বলেই জানান তিনি। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন হাউসফুল হওয়া সিনেমার তালিকা। 

[আরও পড়ুন: ‘Y’ ক্যাটাগোরির নিরাপত্তায় মর্নিং ওয়াক! নেটিজেন কটাক্ষ করতেই পালটা বিবেক অগ্নিহোত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement