shono
Advertisement

ভোটের জন্য মিমি-নুসরতের কাছ থেকে টিপস নিতে আপত্তি রচনার, কিন্তু কেন?

স্পষ্ট কথায় জবাব দিয়েছেন 'দিদি নম্বর ১'।
Posted: 10:15 AM Mar 27, 2024Updated: 10:15 AM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯ সালের লোকসভা নির্বাচনে জয়ী হয়েছিলেন মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। এবারের ভোটে দুজনের কেউই প্রার্থী নন। তবে গত কয়েক বছর তো সাংসদের দায়িত্বে ছিলেন! মিমি-নুসরতের কাছ থেকে কোনও টিপস নেবেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)? একেবারেই না। এমন কথা তাঁর মাথাতেও আসেনি। স্পষ্ট জানিয়ে দিলেন ‘দিদি নম্বর ১’।

Advertisement

ফাইল চিত্র

 

হুগলি লোকসভা কেন্দ্রে এবার রচনা বন্দ্যোপাধ্যায় বনাম লকেট চট্টোপাধ্যায়। সংশ্লিষ্ট কেন্দ্রে তৃণমূল বনাম বিজেপির যে একটা হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে, তা ইতিমধ্যেই আন্দাজ করছে রাজনৈতিক মহল। লকেট বহুদিন ধরেই সক্রিয় রাজনীতিতে রয়েছেন। আর রচনা নবাগতা। এমন পরিস্থিতিতেও মিমি বা নুসরতের (Mimi-Nusrat) কাছ থেকে টিপস নিতে চান না অভিনেত্রী। কিন্তু কেন?

[আরও পড়ুন: মাইনাস ৬ ডিগ্রিতেও ‘ফেলুদা’র বেশে টোটা, হাড় কাঁপানো ঠান্ডার সঙ্গে কীভাবে মোকাবিলা করছেন?]

টিভি নাইন বাংলাকে দেওয়া প্রতিক্রিয়ায় রচনা জানান, সব কিছু খুব তাড়াতাড়িই হয়ে গিয়েছে। তিনিও চটজলদি সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। তাঁর কথায় “নেত্রীকে আমি ২০১১ সালের আগে থেকে চিনি। হয়তো রাজনীতিতে এখন এলাম, কিন্তু পরিচিতি অনেক দিনের। দিদি আমাকে বলেছেন, তাঁর পাশে থাকার জন্য, এটাই আমার কাছে সবথেকে বড় বিষয়।”

রচনা জানান, ইন্ডাস্ট্রির সকলেই তাঁর বন্ধু। যদি মিমি-নুসরতের সঙ্গে তাঁর দেখা হয় তাহলে সরাসরি জানতে চাইবেন কেন তাঁরা মমতা ‘দিদি’র সঙ্গে নেই। তারকা প্রার্থীর কথায়, “ওদের চিন্তাভাবনার সঙ্গে আমার চিন্তাভাবনা নাও মিলতে পারে। আমি রাজনীতিতে আসব, কি আসব না, সে বিষয়ে ওদের কথামতো সিদ্ধান্ত নেব, এমন ভাবনা আমার কোনওদিন ছিল না।” আপাতত চুটিয়ে প্রচার করছেন তৃণমূলের তারকা প্রার্থী। কারণ তাঁর পাখির চোখ এখন হুগলি।

[আরও পড়ুন: ফের পুলিশি ঝামেলায় ‘বিগ বস’ জয়ী মুনওয়ার ফারুকি! এবার বিপত্তি হুকাবারে ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement