shono
Advertisement

‘মুম্বইতে নিঃশ্বাস নিতে পারছি না!’, বলেই হাসপাতালে হিনা খান, কী হল অভিনেত্রীর?

উদ্বিগ্ন অভিনেত্রীর অনুরাগীরা।
Posted: 12:38 PM Oct 28, 2023Updated: 01:10 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে ভর্তি হিনা খান (Hina Khan)। ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী শুক্রবারই হাসপাতাল থেকে ছবি শেয়ার করে এই খবর দিয়েছেন। আর তারপর থেকেই হিনার অনুরাগীদের কপালে ভাঁজ! কী হল তাঁর?

Advertisement

মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হিনা খান। নিজের ইনস্টা স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে হাসপাতালে রোগীর পোশাকে দেখা গেল তাঁকে। হাতে স্যালাইনের ব্যান্ডেজ। তবে হাসপাতালে ভর্তি থাকলেও হিনার চোখেমুখে কিন্তু কোনওরকম অসুস্থতার ছাপ নেই। কেন? ক্যাপশনেই সেটা বুঝিয়ে দিলেন হিনা খান।

অভিনেত্রীর মন্তব্য, “কিছু যায় আসে না, আপনি কোথায় আছেন কিংবা আপনার মানসিক পরিস্থিতি কীরকম? তবে সামনে আয়না পেলে, একটা মিরর সেলফি তোলার সুযোগ ছাড়বেন না!” তার সঙ্গে একথাও জুড়ে দিলেন যে, “আনন্দ আর ভালোবাসা ছড়িয়ে দিন।” হিনার এই ক্যাপশনেই বেশ বোঝা যাচ্ছে যে, হাসপাতালে রোগের সঙ্গে যুঝলেও তিনি কিন্তু ইতিবাচক ভাবনা বজায় রেখেছেন। অনুরাগীদেরও সেই বার্তাই দিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘গদর ২’র পরই দাম বাড়িয়ে দিলেন সানি দেওল! ‘রামায়ণ’-এর হনুমান হতে হাঁকালেন চড়া দাম]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই মুম্বইয়ের দূষণ নিয়ে একটি টুইটে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন হিনা। এক সংবাদমাধ্যমের প্রতিবেদন শেয়ার করে তিনি মন্তব্য করেন, “মুম্বইতে নিঃশ্বাস নেওয়া দায় হয়ে উঠেছে ক্রমশই।” খুব বেশি দিন হয়নি সেই মন্তব্যের। তারপরই সোজা হাসপাতাল থেকে ছবি শেয়ার করলেন হিনা। অনুরাগীরা সোশাল মিডিয়ায় উদ্বেগ প্রকাশ করলে, অভিনেত্রী পাল্টা আশ্বস্ত করে বলেন, “সব ঠিক আছে। চিন্তা করার কারণ নেই।”

[আরও পড়ুন: Durga Puja Carnival 2023: কার্নিভ্যালে মমতাকে ঘিরে চাঁদের হাট, পুলিশের বাইকে চড়ে মঞ্চে পৌঁছলেন বুম্বাদা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement