shono
Advertisement

সাবাকে ‘ধোঁকা’! প্রকাশ্যে প্রেম প্রস্তাব পেতেই পালটি হৃতিকের, বলছেন ‘আমি তো সিঙ্গল’

সাবা আজাদের সঙ্গে প্রেম-বিয়ের গুঞ্জন মিথ্যে?
Posted: 05:51 PM Jun 24, 2023Updated: 06:42 PM Jun 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাবার সঙ্গে বিয়ের গুঞ্জন তুঙ্গে, তার মাঝেই মহিলা অনুরাগীর কাছ থেকে প্রেম প্রস্তাব পেয়ে পাল্টি খেলেন হৃতিক রোশন। বয়স ৫০ ছুঁইছুঁই। তবে যৌন আবেদনে বলিউডের ‘গ্রীক গড’-নবীন প্রজন্মের নায়কদেরও দশ গোল দেবেন। এবার প্রকাশ্যেই নিজেকে ‘সিঙ্গল’ বলে ঘোষণা করলেন।

Advertisement

একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন হৃতিক রোশন, সাবা আজাদ। গোড়ার দিকে বিষয়টা গুঞ্জন হলেও পরে প্রকাশ্যেই একে-অপরের প্রতি মাখোমাখো রয়াসনে সিলমোহর বসিয়েছেন তাঁরা। বিটাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, চলতি বছরের নভেম্বর মাসেই নাকি ছাদনাতলায় বসতে চলেছেন হৃতিক-সাবা। এবার প্রেম প্রস্তাব পেতেই ৩৬০ ডিগ্রি ঘুরে নিজেকে ‘সিঙ্গল’ বললেন বলিউড সুপারস্টার। 

[আরও পড়ুন: বাবা কেন জেলে? সইফের পিছনে ছুটলেন মেয়ে সারা আলি খান]

সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়েছিলেন হৃতিক রোশন। সেখানেই ৭০ বছর বয়সি এক মহিলা অনুরাগী সরাসরি হৃতিকের হাত ধরে প্রেম প্রস্তাব দিয়ে বসেন। ভাইরাল এক ভিডিওয় দেখা যায়, ওই প্রৌঢ়া হাতে মাইক নিয়ে অভিনেতার উদ্দেশে বলেন, “আমি আপনার অনুরাগী। সবাই বলে, আমি নাকি আপনার প্রেমে পাগল। কিন্তু আমি কী করব? আপনার জন্মের বেশ খানিকটা আগেই জন্মেছিলাম কিনা। নইলে তো আপনাকেই বিয়ে করতাম।”

প্রৌঢ়ার মুখে এমন কথা শুনে লজ্জায় লাল হয়ে যান হৃতিক রোশন। পালটা প্রশ্ন করেন- “আপনি কি সিঙ্গল?” ওই অনুরাগী উত্তরে ‘না’ বললে অভিনেতা খানিকটা মন মুষড়ে পড়ার অভিনয় করে বলেন- “এটাই তো সমস্যা। বয়সটা কোনও ব্যাপার না। আমি তো সিঙ্গলই।” অভিনেতার এমন মিষ্টি আচরণে মুগ্ধ অনুরাগীরা।

Hrithik being proposed by a sweet lady
by u/Grocery_Extreme in BollyBlindsNGossip

[আরও পড়ুন: অডিশন দিয়েও ‘ভোকাট্টা’ ভিকি কৌশল! তবে স্ত্রী ক্যাটরিনাকে ফেরালেন না শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement