shono
Advertisement

বজরংবলীর অপমান! ‘আদিপুরুষ’ দেখতে এসে দর্শকের হাতে মার খেলেন ব্যক্তি

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।
Posted: 03:23 PM Jun 16, 2023Updated: 03:23 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার মুক্তি পেয়েছে প্রভাস, কৃতী স্যানন ও সইফ আলি খান অভিনীত ছবি আদিপুরুষ। এই ছবি নিয়ে গোটা দেশ জুড়ে উচ্ছ্বাস। নতুন ভাবে রামায়ণকে দেখার জন্য সিনেমা হলে দর্শকদের ভিড়। শুধু তাই নয়, হলের বাইরে সিনেপ্রেমীদের চিলচিৎকার। তবে ঠিক এই সময়ই ঘটল গণ্ডগোল। আদিপুরুষ দেখতে এসে রীতিমতো মার খেলেন এক দর্শক! ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের একটি সিনেমা হলে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে সিনেমা হলের আসনে বসে থাকা এক দর্শকের উপর চড়াও হয়েছে কয়েকজন ব্যক্তি। তাঁকে চেয়ার থেকে উঠে যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, রীতিমতো মারধরও করা হয়েছে ব্যক্তিকে।

জানা গিয়েছে, আক্রান্ত ব্যক্তির অপরাধ শুধু এইটুকুই তিনি বজরংবলীর জন্য রাখা আসনে বসেছেন! আর তাতেই খেপে গিয়ে ব্যক্তির উপর চড়াও হয়েছেন বজরংবলীর ভক্তরা।

[আরও পড়ুন: ‘আদিপুরুষ’-এর ফার্স্ট ডে ফার্স্ট শো দেখলেন স্বয়ং ‘বজরংবলী’! হলের বাইরে পুড়ল আতসবাজি]

এদিকে স্বয়ং ‘বজরংবলী’র সিনেমা দেখার ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। দেখা গেল ফুলেল চেয়ারে বিরাজমান তিনি। ‘বজরংবলী’র জন্য একটা সিট বরাদ্দ রাখার ভাবনা অবশ্য পরিচালক ওম রাউতের। তিনিই প্রযোজক এবং ডিস্ট্রিবিউটারদের অনুরোধ করেছিলেন এর জন্য়ে। ‘আদিপুরুষ’ টিমের বিশ্বাস যেখানে রাম থাকেন সেখানেই হনুমান বিরাজ করেন। তাই প্রত্যেক সিনেমাহলে একটি টিকিট বজরংবলীর জন্য বুক করে রাখা হবে। তাঁর জন্য একটি আসন বরাদ্দ থাকবে। শুক্রবার সকালে সেই চিত্রই ধরা পড়ল।

[আরও পড়ুন: ‘জিহাদেই জন্নত’, ভাবাবেগে আঘাত! ‘৭২ হুঁরে’ নিয়ে ক্ষোভে ফুঁসছে কাশ্মীরের মুসলিম নেতারা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement