shono
Advertisement

সমালোচনা সত্ত্বেও প্রথমদিনে বেশ ভালই ব্যবসা করল ‘ধড়ক’

কত টাকা আয় করল ইশান-জাহ্নবীর ছবি? The post সমালোচনা সত্ত্বেও প্রথমদিনে বেশ ভালই ব্যবসা করল ‘ধড়ক’ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:09 PM Jul 21, 2018Updated: 04:39 PM Jul 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকার কন্যা কিংবা ভাই হলে তুলনা তো আসবেই। তাও আবার শ্রীদেবী-কন্যা, সেক্ষেত্রে প্রতাশ্যার পারদ তো তুঙ্গে। চেষ্টা জাহ্নবী করেছেন মায়ের ছায়া থেকে বেরিয়ে আসতে। কিন্তু প্রথম ছবিতেই সমস্ত প্রত্যাশা পূরণ করা সম্ভব নয়। দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি করেছে ‘ধড়ক’। কিন্তু প্রথমদিনের বক্স অফিসে কতটা কামাল দেখাতে পারল ইশান-জাহ্নবীর এ ছবি?

Advertisement

দর্শকরা যা উত্তর দিলেন, তাতে স্বস্তির নিঃশ্বাস ফেলতেই পারেন পরিচালক শশাঙ্ক খৈতান ও প্রযোজক করণ জোহর। কারণ প্রথমদিনই ৮.৭১ কোটি টাকা রোজগার করে ফেলেছে তাঁদের ‘ধড়ক’। চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন একথা। সেই সঙ্গে ছবির এ যাত্রাকে হিস্টোরিক স্টার্ট আখ্যা দিয়েছেন তিনি।  ‘বিয়ন্ড দ্য ক্লাউড’ সিনেমায় আগেই অভিনয় করেছেন ইশান। তবে মেইন স্ট্রিম সিনেমা হিসেবে ধরতে গেলে ‘ধড়ক’-কেই এগিয়ে রাখতে হবে। ওদিকে জাহ্নবীর এটি প্রথম সিনেমা। কোনও নবাগত জুটির ছবির প্রথম দিনে এত টাকা আয় করা বিরল বলেই দাবি তরণের। নিজের দাবির স্বপক্ষে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর প্রথমদিনের ব্যবসার পরিসংখ্যান দিয়েছেন তিনি। তা ছিল প্রায় ৮ কোটি টাকা। সেদিক থেকে বরুণ-আলিয়া-সিদ্ধার্থদের থেকে এগিয়ে ইশান-জাহ্নবী।

 

[কতটা বেপরোয়া হতে পারল ইশান-জাহ্নবীর ‘ধড়ক’?]

সমালোচকদের প্রশংসা পায়নি ‘ধড়ক’। পাওয়ার কথাও নয়। কারণ ‘সাইরাত’ যাঁরা দেখেছেন, তাঁদের চোখে এ ছবি কিছুটা হলেও পিছিয়ে। কিন্তু বলিউড তারকারা ‘ধড়ক’কে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

 

[পালটে যাচ্ছে মুন্না ভাইয়ের ‘সার্কিট’! কাকে দেখা যাবে?]

The post সমালোচনা সত্ত্বেও প্রথমদিনে বেশ ভালই ব্যবসা করল ‘ধড়ক’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement