shono
Advertisement

দুদিন কেটে গেল হাসপাতালে, এখন কেমন আছেন কবীর সুমন?

গত সোমবার মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছিল 'গানওয়ালা'কে।
Posted: 12:05 PM Jan 31, 2024Updated: 01:04 PM Jan 31, 2024

স্টাফ রিপোর্টার: হৃৎপিণ্ডে সমস্যার পাশাপাশি শ্বাসকষ্টও রয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছিল সঙ্গীতশিল্পী কবীর সুমনকে (Kabir Suman)। এখন অনেকটাই স্থিতিশীল ‘গানওয়ালা’র শারীরিক অবস্থা। আর অক্সিজেন সাপোর্টে রাখতে হচ্ছে না তাঁকে।

Advertisement

ফাইল ছবি

গত সোমবার মেডিক্যাল কলেজে সুমনকে ভর্তি করা হয়েছিল। সেই সময় জানা গিয়েছিল, হৃৎপিণ্ডের সমস্যার কারণে বাড়িতে অসুস্থ বোধ করেন শিল্পী। সেই জন্যই তাঁকে মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। পরে সুমন নিজে ফেসবুকে লেখেন, “শ্বাসকষ্ট নিয়ে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি হয়েছি। শিগগিরি সেরে উঠব। চিন্তা করবেন না।”

[আরও পড়ুন: OMG! শাহরুখ নয়, হিমেশ রেশমিয়ার নায়িকা হতে বেশি আগ্রহী দীপিকা!]

বর্ষীয়ান শিল্পীর চিকিৎসার জন্য চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। প্রতি মুহূর্তে তাঁর শারীরিক অবস্থার খেয়াল রাখা হচ্ছে। শিল্পীর বয়সের কথা মাথায় রেখে তাঁকে কম পাওয়ারের সীমিত সংখ্যক অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে। ইতিমধ্যেই ফোনের মাধ্যমে শিল্পীর শারীরিক অবস্থার খবরাখবর নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ফাইল ছবি

স্পষ্ট কথা বলা তাঁর অভ্যাস। এই কারণে নানা সময়ে বিতর্কেও জড়িয়ে যান। কিন্তু এই শহরকে বারবার তার ‘প্রথম সবকিছু’ মনে করিয়ে দেয় সুমনের সুর। তাই তো বাঙালির ‘গানওয়ালা’ তিনি। শিল্পীর অসুস্থতার খবরে উদ্বিগ্ন ছিলেন তাঁর অনুরাগীরা। তবে এখন পরিস্থিতি অনেকটাই স্থিতিশীল।

[আরও পড়ুন: প্রতারিত সলমন খান! কোন ফাঁদে পড়লেন বলিউডের সুলতান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement