shono
Advertisement

লাগাতার কটাক্ষের মুখে মেয়ে আর ছেলে, দুই সন্তানকে বিশেষ পরামর্শ দিলেন কাজল

মারাত্মক ট্রোলড' কথাটি নিয়ে আপত্তি রয়েছে অভিনেত্রীর।
Posted: 04:21 PM Aug 06, 2023Updated: 08:54 PM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষের মুখে তারকাসন্তানদের পড়তেই হয়। কাজল আর অজয় দেবগনের দুই ছেলে-মেয়েও নিস্তার পায়নি। ১২ বছরের যুগের থেকে বেশি ২০ বছরের নিসাকে বেশি ট্রোল হতে হয়। এই পরিস্থিতি কীভাবে সামলানো যাবে, সেই পরামর্শ দুই সন্তানকে দিয়েছেন কাজল (Kajol)।

Advertisement

এক সাক্ষাৎকারে সোশ্যাল মিডিয়া ট্রায়াল নিয়ে কথা বলতে গিয়ে কাজল জানান, দুই সন্তানের সঙ্গেই তাঁর এ নিয়ে কথা হয়েছে। কী কথা হয়েছে? তা জানাতে গিয়েই অভিনেত্রী বলেন, “দু’জনকেই একটা কথা বলেছি, এক চিমটে নুনের মতো যেন এই বিষয়টাকে নেয়। মানে এই ধরনের মন্তব্যগুলোকে কত সিরিয়াসলি নেওয়া যায়? কীভাবেই বা আপনি এই সবের উত্তর দেবেন? রোজই তো কিছু না কিছু হচ্ছে, কেউ না কেউ কিছু না কিছু বলছে।”

[আরও পড়ুন: হট ব্রালেট থেকে বিভাজিকার উঁকি, স্কার্ট বেসামাল হতেই ফাঁপড়ে দিশা পাটানি! সামাল দিল বন্ধুরা]

খবরের হেডলাইনে ‘মারাত্মক ট্রোলড’ কথাটি নিয়ে আপত্তি রয়েছে কাজলের। অভিনেত্রীর কথায়, “এর মানেটা কী, আর কারা এরা যাঁরা আমায় আর আমার পরিবারকে নিয়ে কুকথা বলছেন? তাছাড়া অভিনেতারা কোন জুতো পরছে আর কীভাবে বিমানবন্দরে যাচ্ছেন সেখবরও তো বিরক্তিকর। এক চিমটে নুনের মতোই বিষয়গুলো নিতে হবে। এটুকু হাস্যরস তো থাকা প্রয়োজন।”

শনিবারই নিজের ৪৯তম জন্মদিন সেলিব্রেট করেছেন কাজল। বার্থ ডে কেকের ছবি পোস্ট করে জানিয়েছেন, তিনি কতটা ভাগ্যবান যে কাছের মানুষদের সঙ্গে এই দিনটা সেলিব্রেট করতে পারছেন। কিছুদিন আগেই ‘দ্য ট্রায়াল’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে নায়িকাকে। আগামীতে অভিনেত্রীর ঝুলিতে রয়েছে ‘সরজমিন’ এবং ‘দো পাত্তি’।

[আরও পড়ুন: স্তনযুগলে চোখ আর প্যান্টের ভিতরে আঙুল! উরফির নয়া কীর্তিতে তুলকালাম নেটদুনিয়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement