shono
Advertisement

শ্রীময়ীর রিসেপশনে নেই সোনার গয়না, কাঞ্চনকে নিজে হাতে সাজালেন ‘মিসেস মল্লিক’

কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনে বড় চমক!
Posted: 08:06 PM Mar 06, 2024Updated: 09:14 PM Mar 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাঞ্চন-শ্রীময়ীর (Kanchan Mullick, Sreemoyee Chattoraj) রিসেপশনেও এলাহি আয়োজন। পার্কস্ট্রিটের এক বিলাসবহুল ব্যাঙ্কোয়েতে বসছে রিসেপশনের আসর। বুধবার সন্ধে থেকেই ভেন্যুতে তারকাদের ভিড়। তবে এদিনের সাজসজ্জায় রয়েছে বিশেষ চমক।

Advertisement

‘মিসেস মল্লিক’ নিজেই বিধায়ক স্বামীর পোশাক ডিজাইন করেছেন। এমনকী নিজের পোশাকের পরিকল্পনাও শ্রীময়ী চট্টরাজের নিজেরই। জানা গিয়েছে, বিয়ে কিংবা ঘরোয়া বউভাতের মতো এদিন শাড়ি না পরে লেহেঙ্গাকেই বেছে নিয়েছেন নবপরিণীতা অভিনেত্রী। তবে রিসেপশনে সোনার গয়না পরছেন না তিনি। কেন? শ্রীময়ীর কথায়, বিয়ের দিন থেকেই সোনার গয়না পরে রয়েছেন তিনি। তাছাড়া শ্বশুর বাড়িতে আসার পর থেকেই নতুন বউমাকে সবসময়ে সোনার গয়নায় সেজে থাকতে হচ্ছে। সেই প্রেক্ষিতেই রিসেপশনের সাজে একটু অন্যরকম লুক আনতে চেয়েছেন তিনি। সেই ফাঁকে জানা গেল, কাঞ্চনের সাজপোশাকেও নাকি একেবারে কড়া গিন্নির মতো নজর রেখেছেন তিনি। 

[আরও পড়ুন: লোকসভার আগে বড় চমক! সর্দার প্যাটেলের মূর্তির তথ্যচিত্রে বিশেষ ভূমিকায় অক্ষয়]

সূত্রের খবর, কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনের মেন্যুতেও রকমারি পদ রয়েছে। বাঙালি খাবারের পাশাপাশি মোঘলাই পদও প্রাধান্য পেয়েছে তালিকায়। ছাদনাতলার ছবি-ভিডিও ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রিসেপশনের ক্ষেত্রেও যে চমক দিচ্ছেন টলিপাড়ার নতুন তারকাদম্পতি, তা বোধহয় আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন পড়ে না! এদিন একে-অপরকে প্ল্যাটিনাম-হিরের আংটিও উপহার দেবেন। 

প্রেমদিবসে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি রেজিস্ট্রি সারেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। ২ মার্চ পারিবারিক সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। সোমবার ঘরোয়া বউভাতের অনুষ্ঠান হয়। আর বুধবার, ৬ মার্চ তারকাখচিত রিসেপশনের পালা।

[আরও পড়ুন: ‘অভি না যাও ছোড় কে’, লোকসভার আগে অমিত শাহর দরবারে আশা ভোঁসলে, প্রার্থী হচ্ছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement