shono
Advertisement

‘দর্শকরাই চায় নায়কের জুতো চাটুক নায়িকারা!’ ‘অ্যানিম্যাল’ রণবীরকে ঠুকলেন কঙ্গনা

আর কী বললেন কঙ্গনা?
Posted: 08:03 PM Jan 08, 2024Updated: 08:03 PM Jan 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে রেকর্ড সাফল্য রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ছবির। তবে সমালোচকরা কিন্তু এই ছবিকে দরাজ প্রশংসা করার বদলে কটাক্ষই করেছেন। একদিকে ছবিতে রণবীরের অভিনয়ের প্রশংসা হলেও, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা যেভাবে ‘অ্যানিম্যাল’-এ নারীবিদ্বেষ দেখিয়েছেন, তা সমাজের ক্ষেত্রে মোটেই ভালো নয় বলে মনে করছেন সমালোচকদের একাংশ। ঠিক যেমন, ‘অ্যানিম্যাল’-এর একটি দৃশ্য ও জুতো চাটার সংলাপকে তীব্র নিন্দা করেছেন জাভেদ আখতার। তাঁর কথায়, এই ধরনের সংলাপ মহিলাদের অসম্মান করে। আর এবার এই একই দৃশ্য ও সংলাপের বিরুদ্ধে মুখ খুললেন কঙ্গনা রানাউত।

Advertisement

সম্প্রতি সোশাল মিডিয়ায় কঙ্গনা রানাউত জনৈক নেটিজেনের টুইট শেয়ার করেছেন। যেখানে নেটিজেন, কঙ্গনার ডাহা ফ্লপ ছবি ‘তেজস’-এর প্রশংসায় পঞ্চমুখ। সেই টুইট শেয়ার করে কঙ্গনা লিখলেন, ”আমার ছবিকে বার বার বদনাম করা হয়েছে। এর পিছনে একাংশের অর্থ কাজ করেছে। আমি লড়ে যাচ্ছি। এমন কিছু ছবি করেছি, যা মহিলাদের মাথা উঁচু করে। কিন্তু দুঃখ দর্শকরাও আজকাল চায় নায়কের জুতো চাটুক নায়িকারা! এমন অবস্থা চললে, হয়তো ভবিষ্যতে কেরিয়ার বদলে ফেলতে হবে। ”

  [আরও পড়ুন: বাবা, বেবি ও বিপাশা! ‘দায়িত্ববাণ নাগরিক হন’, জন্মদিনে মালদ্বীপে গিয়ে কটাক্ষের শিকার নায়িকা]

পয়লা ডিসেম্বর মুক্তি পাওয়া ‘অ্যানিম্যাল’ বক্স অফিসে ঝড় তুললেও এই ছবি নিয়ে চর্চার অন্ত নেই। তবে নিন্দে-সমালোচনা যতই হোক, ক্যাশবাক্স কিন্তু উপচে পড়ছে! শুধু তাই নয়, রিলিজের মাত্র পনেরো দিনেই ২০২৩ সালের পাঁচ বড় ব্লকবাস্টার সিনেমার তালিকায় নিজের জায়গা করে নিয়েছে রণবীর কাপুরের (Ranbir Kapoor) ছবি। তাতে কি, সিনেমার বেশ কিছু বিতর্কিত দৃশ্য নিয়ে দর্শকদের একাংশের ক্ষোভ কিন্তু এখনও ছাই চাপা আগুনের মতোই হয়ে রয়েছে। জাভেদ আখতার বনাম ‘অ্যানিম্যাল’ নির্মাতাদের বাকবিতণ্ডার প্রেক্ষিতে নেটপাড়ার প্রতিক্রিয়া কিন্তু আবারও সেদিকেই ইঙ্গিত করল।

[আরও পড়ুন: রণবীর-রশ্মিকা-তৃপ্তিও ম্লান! বন্য পার্টিজুড়ে শুধুই ‘দেওল দাপট’, ফ্যানকে ধাক্কা দেওয়ায় চটলেন ববি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement