shono
Advertisement

জন্মদিনের পরই নতুন ছবির ঘোষণা, দক্ষিণী সুপারস্টারের সঙ্গে জুটি বাঁধলেন ক্যাটরিনা

প্রকাশ্যে ছবির পোস্টার।
Posted: 01:35 PM Jul 17, 2023Updated: 01:35 PM Jul 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের চল্লিশটি বসন্ত পার করে ফেললেন। এখনও যেন অষ্টাদশী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সমুদ্রের মাঝে স্বামী ভিকি কৌশলের বাহুডোরে জন্মদিন কাটিয়েছেন অভিনেত্রী। এদিকে তাঁর নতুন সিনেমার ঘোষণা হয়ে গেল। এবার দক্ষিণী সুপারস্টারের সঙ্গে জুটি বাঁধছেন ক্যাট।

Advertisement

কে এই দক্ষিণী তারকা? যিনি ‘৯৬’, ‘সুপার ডিলাক্স’-এর মতো সিনেমার মাধ্যমে মন জয় করেছেন। আবার এখন ‘জওয়ান’ শাহরুখ খানেরও সঙ্গী হয়েছেন। খোদ শাহরুখ বলেছেন, তিনি এই তারকার সঙ্গে কাজ করতে পেরে গর্বিত। বিজয় সেতুপতি (Vijay Sethupathi)। হ্যাঁ, এবার তামিল সিনেমার এই সুপারস্টারের সঙ্গেই জুটি বাঁধছেন ক্যাটরিনা। তাও আবার শ্রীরাম রাঘবনের মতো পরিচালকের পরিচালনায়। ছবির নাম ‘মেরি ক্রিসমাস’ (Merry Christmas)।

[আরও পড়ুন: মৃত্যুর প্রায় আট মাস পর সক্রিয় ঐন্দ্রিলা শর্মার ইউটিউব চ্যানেল, পোস্ট করা হল এই ভিডিও]

জানা গিয়েছে, হিন্দি ও তামিল দুই ভাষাতেই ‘মেরি ক্রিসমাস’ তৈরি করা হয়েছে। দুই ছবিতে নায়ক-নায়িকা এক থাকলেও পার্শ্ব চরিত্রাভিনেতারা আলাদা। হিন্দি ভার্সানে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কান্নান ও টিনু আনন্দকে। এর তামিল ভার্সানে থাকছেন রাধিকা সারথকুমার, শানমুগারাদা, কেভিন জে বাবু ও রাজেশ উইলিয়ামকে।

ছবিতে পরী নামের এক শিশুশিল্পীকেও দেখা যাবে। এছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে অশ্বিণী কালসেকর ও রাধিকা আপ্তেকে। ১৫ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘মেরি ক্রিসমাস’। উল্লেখ্য, এর আগে ‘অন্ধাধুন’-এর মতো জাতীয় পুরস্কারজয়ী সিনেমা তৈরি করেছের রাঘবন। থ্রিলারধর্মী গল্প বলতেই ভালবাসেন তিনি। ‘মেরি ক্রিসমাস’-এর পোস্টারের ধরন দেখে মনে হচ্ছে, ফের একবার রহস্য গল্প দর্শকদের উপহার দিতে চলেছেন পরিচালক।

[আরও পড়ুন: পাকিস্তানে আশ্রয় নিয়ে করুণ পরিণতি! গুলি করে হত্যা করা হল জনপ্রিয় আফগান গায়িকাকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement