shono
Advertisement

ভ্রাতৃদ্বিতীয়ায় জওয়ান ভাইদের উদ্দেশ্যে বিশেষ বার্তা লতা মঙ্গেশকরের

জানেন কী বললেন ভারতরত্ন? দেখুন ভিডিও- The post ভ্রাতৃদ্বিতীয়ায় জওয়ান ভাইদের উদ্দেশ্যে বিশেষ বার্তা লতা মঙ্গেশকরের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:41 AM Oct 21, 2017Updated: 05:17 AM Oct 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স নব্বইয়ের দোরগোড়ায়। এখন তেমন প্রকাশ্যে বের হন না। কিন্তু সময়ের সঙ্গে তাল মিলিয়ে কেমন করে চলতে তা ভাল করেই জানেন লতা মঙ্গেশকর। সোশ্যাল মিডিয়াতেও অবাধ বিচরণ তাঁর। সব সময় কিছু না কিছু আপডেট দিয়েই চলেছেন। উৎসবের দিনগুলোতেও শুভেচ্ছা জানিয়েছেন নিজের অনুরাগীদের। এবার ভাইফোঁটার শুভক্ষণে ভারতীয় সেনার জওয়ানদের বিশেষ বার্তা দিলেন কিংবদন্তি সংগীতশিল্পী।

Advertisement

[ভাইয়ের পাতে হোটেলের মেনু, নামী রেস্তরাঁ রিজার্ভের চেষ্টায় দিদিরা]

দেশের সমস্ত জওয়ান ‘ভাই’দের ভাইফোঁটায় প্রনাম জানিয়েছেন ভারতরত্ন। তাঁদের দীর্ঘায়ু কামনা করে সালুট করেছেন তিনি। জওয়ানরা যেন জীবনে সমস্তরকম খুশি পান। এটাই এই বিশেষ দিনে চেয়েছেন। তাঁর মতে, ভারতীয় জওয়ানরা দেশের গর্ব। তাঁরা আছে বলেই দেশ রয়েছে। দেশ রয়েছে বলেই আমরা রয়েছি। আর এটাই সবচেয়ে বড় সত্যি। ভারতীয় সেনার জওয়ানদের উদ্দেশ্যে তিনি জানিয়েছেন, তিনি যদি কখনও সেনা জওয়ানদের জন্য কিছু করতে পারেন তাহলে নিজেকে ধন্য বলে মনে করবেন। সেনার জন্য সমস্ত কিছু করতে সব সময় প্রস্তুত তিনি।

 

[যৌন হেনস্তার জন্য দায়ী মহিলারাই, টিসকা চোপড়ার মন্তব্যে বিতর্ক তুঙ্গে]

নিজের সোনালি অতীতে বহু গান উপহার দিয়েছেন লতা। আজও স্বাধীনতা দিবসে তাঁর ‘অ্যায় মেরে বতন কে লোগো’র সুর দেশের আনাচে-কানাচে শোনা যায়। আবেগের এই সুরই একদিন প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরুর চোখেও জল এনে দিয়েছিল। চিন-ভারত যুদ্ধে শহিদ সেনাদের স্মরণে ১৯৬৩ সালের ২৭ জানুয়ারি রামলীলা ময়দানে প্রথম ওই গানটি গেয়েছিলেন তরুণী লতা। আজ তাঁর বয়স ৮৮। আজও আবেগের সেই সুর শোনা গেল তাঁর কণ্ঠে। গানে গানে বিশেষ শুভেচ্ছাবার্তা পাঠালেন ভাইদের জন্য।

[শাহরুখের সাক্ষাৎ চান, শেষ ইচ্ছে ক্যানসার আক্রান্ত প্রৌঢ়ার]

The post ভ্রাতৃদ্বিতীয়ায় জওয়ান ভাইদের উদ্দেশ্যে বিশেষ বার্তা লতা মঙ্গেশকরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement