shono
Advertisement

সেট রং করা থেকে ক্যামেরা ধরা, অরুণাচলে শুটিং করতে গিয়ে এ যেন ‘অন্য’ মধুমিতা!

নায়িকাসুলভ আচরণের বালাই নেই! শুটিংয়ে গিয়ে আর কী করলেন মধুমিতা সরকার?
Posted: 06:19 PM Sep 03, 2023Updated: 06:22 PM Sep 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে রাঁধে, সে যে চুলও বাঁধে, এই প্রবাদবাক্যকে আরও একবার সার্থক করে দেখালেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। শুটিংয়ে গিয়ে ক্যামেরার নেপথ্যের কাজও করলেন। সেটে যেখানে মেকআপ রুম না পাওয়া নিয়ে নায়িকাদের মনোমালিন্য হয়, সেখানে এই টলিউড অভিনেত্রী কলাকুশলীদের কাজও করলেন। আর সেসব কাজের ভিডিও মনের আনন্দে নিজেই শেয়ার করেছেন মধুমিতা।

Advertisement

শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘কে প্রথম কাছে এসেছি’ ছবির শুটিংয়ে বেশ অনেকটা সময়ে অরুণাচল প্রদেশে ছিলেন মধুমিতা সরকার। আর সেখানেই শট দেওয়ার পাশাপাশি আরও অনেক কাজ করেছেন অভিনেত্রী। কখনও সেট রং করেছেন তো কখনও বা আবার সেটের প্রপস তৈরিতে হাত লাগিয়েছেন। এর আগে মধুমিতাকে ক্যামেরার কাজের কারিকুরি শিখতেও দেখা গিয়েছিল। রবিবার সেই কাজের কিছু ঝলকই নেটপাড়ায় ভাগ করে নিলেন টলিউডের ‘আই ক্যান্ডি’।

[আরও পড়ুন: বিকিনি টপে নুসরত, শার্টলেস যশ! রবিবাসরীয় নেটপাড়া গরম করলেন তারকাযুগল]

মধুমিতার শেয়ার করা ভিডিও দেখে অনুরাগীরাও প্রশংসায় পঞ্চমুখ। শুটিং করার সঙ্গে সেটে তো কাজ করেইছেন, পাশাপাশি চুটিয়ে অরুণাচলের পাহাড়ি গ্রাম ঘুরেও দেখেছেন মধুমিতা। সেখানকার মন্দিরেও পুজো দিয়েছেন। প্রসঙ্গত, অভিনেত্রী যে ঘুরতে বেশ ভালবাসেন, তা অনুরাগীদের সকলেরই জানা। তাই শুটের ফাঁকে স্থানীয় জায়গাগুলিও ঘুরে নিয়েছেন।

[আরও পড়ুন: ‘নারীদের পণ্য হিসেবে দেখানো সমর্থন করি না’, বাদশার উলটো সুরে নেটপাড়ায় বিদ্রুপের ঝড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement