shono
Advertisement

গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে মাধুরী দীক্ষিতকে বিশেষ সম্মান, উৎসবের মঞ্চে চোখে জল অভিনেত্রীর

উৎসবের মঞ্চ থেকে কী বললেন মাধুরী?
Posted: 02:09 PM Nov 21, 2023Updated: 02:14 PM Nov 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বলিউডের ‘ধক ধক গার্ল’। আট ও নয়ের দশকে বলিউডের কুইন। যার সৌন্দর্যে মাত গোটা দুনিয়া। যার এক হাসিতে পুরুষের মনে বসন্তের ফুল ফোটায়। পর্দায় এলে, এখনও জয় করে নেন হৃদয়। হ্য়াঁ, মাধুরী দীক্ষিত। যার মাধুর্য ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসকে উজ্জ্বল করে তোলে। ভারতীয় সিনেমায় মাধুরীর সেই উজ্জ্বল অবদানকেই এবার স্বীকৃত দেওয়া হল আন্তর্জাতিক ইন্ডিয়ান চলচ্চিত্র উৎসব ওরফে গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে।

Advertisement

২০ নভেম্বর থেকে গোয়ায় শুরু হয়েছে আন্তর্জাতিক ইন্ডিয়ান চলচ্চিত্র উৎসব। দেশি-বিদেশি সিনেমার এই মেলায় উপস্থিত হয়েছেন বিনোদন জগতের উজ্জ্বল তারকারা। সেই উৎসবের মঞ্চেই ভারতীয় চলচ্চিত্রে অবদানের জন্য বিশেষ সম্মানে ভূষিত হলেন মাধুরী দীক্ষিত।

[আরও পড়ুন: ‘আপনি মারা গেলে এই লোকগুলোই…’, ফাইনালে ব্রাত্য কপিলকে নিয়ে বিস্ফোরক শ্রীলেখা]

অনুষ্ঠানের মঞ্চে রীতিমতো আবেগপ্রবণ মাধুরী। মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে মাধুরী বলেন, ”প্রায় ৩৮ বছর ধরে কাজ করছি এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে। বলিউডের সেরা পরিচালকদের সঙ্গে কাজ করেছি। আমি সত্য়িই খুব লাকি। এই ইন্ডাস্ট্রি আমার পরিবারের মতো। অনেক কিছু পেয়েছি এই ইন্ডাস্ট্রি থেকে। এই সম্মান পেয়ে আপ্লুত।”

সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে নেটফ্লিক্সের সিরিজ ‘দ্য ফেম গেম’-এ। এছাড়াও ‘মাজা মা’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। গোয়ায় এই চলচ্চিত্র উৎসব চলবে ২৮ নভেম্বর পর্যন্ত।

[আরও পড়ুন: এও তো দুর্গা! শুটিংয়ের ফাঁকে তরুণীর হাতে চা খেয়ে মুগ্ধ স্বস্তিকা, যেচে তুললেন ছবি ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement